• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিধুকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫৬
সিধুকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা
ফাইল ছবি

ভারতের পাঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধুকে "পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত" বলে উল্লেখ করেছেন আম আদমি পার্টির মুখপাত্র রাঘব চাড্ডা। এক বছর আগে কেন্দ্রের বিতর্কিত কৃষি আইন নিয়ে "নাটক" করার জন্য শিরোমণি অকালি দল (এসএডি) এবং আম আদমি পার্টি (এএপি)-র সমালোচনা করেছিলেন সিধু।

মুম্বইয়ের ‘ড্রামা কুইন’ বলা হয় রাখি সাওয়ান্তকে। শুক্রবার টুইটে আপ মুখপাত্র বলেন, কংগ্রেস হাই কমান্ডের কাছ থেকে ধমক খেয়েছেন পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত নভজ্যোত সিং সিধু৷ তাই আজ তিনি অরবিন্দ কেজরিওয়ালের পেছনে পড়েছেন৷

যদিও কেজরিওয়ালের দলের নেতার মন্তব্যের পাল্টা দিতে ছাড়েননি সাবেক ক্রিকেটার সিধুও। টুইটে তিনি বলেন, "বলা হয় যে মানুষ শিপাঞ্জি ও বানর থেকে এসেছে। কিন্তু রাঘব চাড্ডা আপনাকে দেখে মনে হচ্ছে, আপনি এখনও পুরোপুরি মানুষ হননি৷"

প্রসঙ্গত, দিল্লি বিধানসভায় কৃষি আইনের অনুলিপি ছিঁড়তে নাটকের আয়োজন করার জন্য আম আদমি পার্টিকে (এএপি) অভিযুক্ত করেছিলেন সিধু। এদিকে রাঘবের এই মন্তব্য নিয়ে নেটমহলে শুরু হয়েছে বিতর্ক। নারী বিরোধী ও নারীদের প্রতি আপের মানসিকতা নিয়ে নেতার এই মন্তব্য ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। সূত্র: জি নিউজ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে করলেন রাখির সাবেক স্বামী আদিল দুরানি
জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী
X
Fresh