Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

দুই দিনে বিক্রি হলো ওলার ১১০০ কোটি টাকার স্কুটার

দুই দিনে বিক্রি হলো ওলার ১১০০ কোটি টাকার স্কুটার
ওলার ইলেকট্রিক স্কুটার

স্কুটার বিক্রিতে নতুন রেকর্ড গড়েছে নেদারল্যান্ডের সংস্থা ওলার ইলেকট্রিক। মাত্র দুদিনে এক হাজার ১০০ কোটি টাকার বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে এই সংস্থাটি। খবর বিজনেস স্ট্যান্ডার্ডের

শুক্রবার টুইট করে কোম্পানিটি জানিয়েছে, মাত্র দুই দিনে ১১শ’ কোটির টাকার বেশি স্কুটার বিক্রি করেছে তাদের সংস্থা। যা ভারতের স্কুটার বিক্রির ইতিহাসে প্রথম। এমনকী বর্তমানে দেশের সব মোটরবাইক বিক্রেতারা একযোগেও এত বাইক আগে কখনও বিক্রি করতে পারেননি। আর তাতেই তৈরি হচ্ছে নতুন রেকর্ড।

করোনার কারণে কেনাকাটার সব প্রক্রিয়া হচ্ছে অনলাইনে। গত জুলাই মাসে প্রি-বুকিং সুবিধা চালু করেছিল প্রতিষ্ঠানটি। প্রি বুকিং উইন্ডো চালু করার ২৪ ঘণ্টার মধ্যেই লক্ষাধিক কাস্টমার তাদের ইলেকট্রিক স্কুটার বুক করেছিলেন। যদিও প্রতিটা প্রি-বুকিংয়ের জন্য দিতে হয়েছিল ৪৯৯ টাকা করে।

চলতি মাসের শুরুতে দুটি নতুন স্কুটার বিক্রির কথা ছিল ওলা ইলেকট্রিকের। কিন্তু ওলার অফিশিয়াল ওয়েবসাইটে কিছু সমস্যা দেখা দেওয়ায় তা সম্ভব হয়নি। সংস্থার ইলেকট্রিক স্কুটারের বিক্রি শুরু হতে কিছুটা দেরি হয়।

শেষ পর্যন্ত গত ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয় বিক্রি। কোনো শোরুমে পাওয়া যাবে না। একমাত্র ওলা অ্যাপেই স্কুটারের অর্ডার করতে পারছেন গ্রাহকেরা। সামনে এসেছে ওলা এস১ ও এস১ প্রো সিরিজের দুটি নতুন স্কুটার। বিক্রি শুরু পর থেকেই ভারতে প্রতি সেকেন্ডে চারটি করে স্কুটার বিক্রি হয়েছে ওলার।

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS