• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বার্গারের ভেতরে কাটা আঙুল, কামড় দিতেই পড়ল প্লেটে

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০২
বার্গারের ভেতরে কাটা আঙুল, কামড় দিতেই পড়ল প্লেটে

বার্গার অর্ডার করে প্যাকেট খুলে বার্গারে কামড় বসিয়েছিলেন স্টেফানি বেনিটেজ। কিন্তু আশা করেননি বার্গারের মধ্যে খুঁজে পাবেন কাটা আঙুল! তাও পচাগলা। বলিভিয়ার একটি জনপ্রিয় বার্গারের দোকান থেকে গত রবিবার এই বার্গার অর্ডার করেছিলেন স্টেফানি। কিন্তু সেই বার্গারের মোড়ক খুলে কামড় বসাতে গিয়েই তিনি দেখলেন, এর মধ্যে রয়েছে মানুষের কাটা আঙুল! ফেসবুকে ছবি দিয়ে এই ঘটনার বিস্তারিত জানালেন তিনি।

ফেসবুকে ছবি পোস্ট করার পর একটি ভিডিও পোস্ট করেন স্টেফানি। সেখানে শোনা যায়, তিনি দোকানদারকে এই বিষয়টি জানাচ্ছেন ও চেঁচামেচি করছেন। দোকানের কর্মী বলছেন, ‘‘আপনাকে কী ক্ষতিপূরণ দিতে হবে বলুন! আমরা দিতে রাজি আছি।’’ দোকানের কর্মী এটাও বোঝাতে চেষ্টা করতে থাকেন যে দোকানে তৈরি বার্গার আছে। প্যাকেট করা থাকে সব। তাদের কিছু করার নেই।

ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, বার্গারে একটি কামড় বসানোর পর প্লেটে পড়ে আছে একটি কাটা আঙুল। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলেও দোকানের কর্মীরা শোনেননি বলেও জানিয়েছেন স্টেফানি। তারা সমান তালে বাকি ক্রেতাদের খাবার দিতে থেকেছেন। পরে এই ঘটনা ভাইরাল হয়ে গেলে বার্গার প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘ঘটনাটির জন্য আমরা ক্ষমাপ্রার্থী! আমাদের এক কর্মীর একটি আঙুল কাটা প়ড়েছিল বার্গার তৈরির সময়। এটি সেই কারণেই ঘটেছে।’ যদিও প্রশাসনের পক্ষ থেকে আপতত বন্ধ করে দেওয়া এই সংস্থার সব দোকান, জরিমানাও করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এমএন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেটের প্যাকেট খুলে হতবাক সোহম
৩৪ হাজার ম্যাক ডোনাল্ড বার্গার খেয়ে রেকর্ড
সিগারেটের প্যাকেট থেকে দেড় কোটি টাকার স্বর্ণ উদ্ধার
X
Fresh