• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিক যখন ‘সিরিয়াল প্রেমিকা কিলার’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:০০
ফাইল ছবি

ভারতের শিলিগুড়ির মাটিগাড়ায় একটি জোড়া প্রেমিকা খুনের তদন্ত যত এগোচ্ছে ততই চাঞ্চল্যকর তথ্য বের হয়ে আসছে। তদন্তকারীদের ধারণা, ২ জনকে নয়, আরও অনেককেই খুন করে থাকতে পারে আখতার হোসেন। সাইকো কিলারের মতো আরও অনেককেই ফাঁদে ফেলে খুন করেছেন ওই যুবক।

মাটিগাড়ায় নিজের বাড়ির পাশে একটি টয়লেটের কাছে মাটির নীচে পুঁতে রাখে তার প্রমিকা অঙ্কিতা মাহালির মরদেহ। ঠাণ্ডা মাথায় খুনের আগে নেশাও করে আখতার। জেরায় সে কথা স্বীকার করেছেন তিনি। পাশাপাশি, সূচনা মণ্ডল নামে এক মহিলাকেও খুন করেছিল আখতার। দুজনকেই প্রেমের জালে ফাঁসিয়ে খুনের আগে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে শ্বাসরোধ করে।

পুলিশের অনুমান এভাবেই আরও অনেক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাদের খুন করে থাকতে পারে আখতার। সেই আশঙ্কা খতিয়ে দেখছে পুলিশ। কারণ আখতারের কথায় মিলেছে প্রচুর অসংগতি। আপাতত পুলিশ ৭ দিনের রিমান্ডে নিয়ে জেরা করছে অভিযুক্তকে। তদন্তের প্রয়োজনে আরও কিছুদিন রিমান্ডে রাখা হতে পারে আখতারকে।

পুলিশের জেরায় আখতার জানিয়েছেন, বৈবাহিক সম্পর্কের বাইরে তিনি বহু মহিলার সঙ্গে সম্পর্ক রাখতো। সম্প্রতি সেইসব সম্পর্কের কথা জেনে যায় তার স্ত্রী। ফলে প্ল্যান করেই প্রেমিকাদের সরিয়ে দিয়েছে তিনি।

এদিকে, মাটিগাড়া থানায় কিছু মহিলার নিখোঁজ হওয়ার অভিযোগ রয়েছে। সেসব মহিলাদের সঙ্গে আখতারের কোনও সম্পর্ক রয়েছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: জি নিউজ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 
নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা 
ডেকে এনে তরুণকে কুপিয়ে হত্যা, লাশ ফেলা হলো পুকুরে
X
Fresh