Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

টস করে দুই প্রেমিকা থেকে বউ বেছে নিলেন যুবক!

টস করে দুই প্রেমিকা থেকে বউ বেছে নিলেন যুবক!
ছবি: সংগৃহীত

ক্রিকেট-ফুটবলের টসের মতো বিয়ের জন্য পাত্রী বাছতে টস করতে শুনেছেন? হ্যাঁ, সম্প্রতি এমন আশ্চর্যজনক ঘটনা ঘটেছে ভারতে।

বছরখানেক আগে কর্ণাটকের হাসান জেলার সাকলেশপুর গ্রামে এক যুবকের সঙ্গে পাশের গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক-প্রেমিকার জীবনে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হলে সমস্যা শুরু হয়।

ওই যুবক তার প্রেমিকা থেকে লুকিয়ে অন্য একটি গ্রামের এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলেন। তারপর থেকে দুজনকেই আলাদা করে সময় দিতেন সেই যুবক।

কিন্তু সত্য আর কতদিন চাপা থাকে! প্রথম প্রেমিকার এক আত্মীয় সেই যুবককে দ্বিতীয় প্রেমিকার সঙ্গে দেখে ফেলে। পরে এই খবর চারদিকে ছড়িয়ে পড়লে বিপাকে পড়েন প্রেমিক। ফলে তিনি পরিবারে কাছে দ্বিতীয় প্রেমিকাকেই বিয়ে করার ইচ্ছে পোষণ করেন। কিন্তু প্রথম প্রেমিকাও নাছোড়বান্দা।

অন্যদিকে, দ্বিতীয় প্রেমিকার বাবা-মা ওই যুবকের সঙ্গেই মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। ফলে পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে ওঠে। দুই তরুণীই ওই যুবককে বিয়ে করতে জেদ ধরে বসেন।

অবশেষে সমাধান খুঁজতে পঞ্চায়েতের দ্বারস্থ হয় পরিবারগুলো। পঞ্চায়েতপ্রধানও সিদ্ধান্ত নেন যে টস করেই এর সমাধান বের করতে হবে। টসে যিনি জিতবেন, তিনিই ওই যুবককে বিয়ে করবেন।

শেষপর্যন্ত টসে কে জিতেছেন, তা নিয়ে সঠিক তথ্য না পাওয়া গেলেও ওই যুবক প্রথম প্রেমিকাকেই জীবনসঙ্গী বানাবেন বলে স্থির করেন। সূত্র: আনন্দবাজার

ইজে/এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS