• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ট্রাকের সঙ্গে পা বেঁধে যুবককে টানতে টানতে হত্যা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ আগস্ট ২০২১, ১৯:০৩
ট্রাকের সঙ্গে পা বেঁধে যুবককে টানতে টানতে হত্যা
ছবি: সংগৃহীত

চুরির অভিযোগে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করে ট্রাকের সঙ্গে পায়ে দড়ি বেঁধে টেনে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনার পর ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানেই তিনি মারা যান।

গত বৃহস্পতিবার ভারতের মধ্যপ্রদেশে এমন নিষ্ঠুর ঘটনাটি ঘটেছে। এ ঘটনার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা কমল নাথ।

তিনি তার টুইট বার্তায় ভিডিওটি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন-‘মধ্যপ্রদেশে এসব কী হচ্ছে...? উপজাতি সম্প্রদায়ের এক ব্যক্তির সঙ্গে এটি কী ধরনের বর্বরতা?’ টুইটারে কমল নাথ প্রশ্ন করেছেন, ‘চোর সন্দেহে মানুষটির উপর এমন অত্যাচার করা হলো যে তিনি মারা গেলেন?’’

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, নির্যাতিত ওই ব্যক্তি মধ্যপ্রদেশের উপজাতি ভিল সম্প্রদায়ের। তার নাম কানহাইয়ালাল। চুরির অভিযোগে তাকে মারধর করেছেন মধ্যপ্রদেশের রাজপুত শ্রেণির গুর্জর সম্প্রদায়ের কয়েক জন। যদিও এই ঘটনার নেপথ্যে জাতিবিদ্বেষই মূল কারণ কিনা সে বিষয়ে পুলিশ কিছু জানায়নি।

এই ঘটনায় আট জনকে চিহ্নিত করেছে পুলিশ। এর মধ্যে মূল অভিযুক্তসহ চার জনকে গ্রেপ্তারও করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

ভিডিওটি দেখতে ক্লিক করুন

জেএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আঙুরে বাংলাদেশের বর্ধিত শুল্ক তুলে নিতে আবেদন ভারতীয় চাষিদের
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
X
Fresh