• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কথা না বললেও ১০ কোটি ফলোয়ার!

আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২১, ০৯:৫২
কথা না বললেও ১০ কোটি ফলোয়ার!
ছবি- সংগৃহীত

নেই কোনো কথা, নেই কোনো সোরগোল তারপরও তাকে ফলো করছেন ১০ কোটি মানুষ। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা খাবি লেমকে চিনবেন তা হতে পারে না।

এই ভাইরাল টিকটক তারকাকে এবার শুভেচ্ছা বার্তা জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ। টিকটকের লিংকইন প্রোফাইলে তাকে এই শুভেচ্ছা বার্তা জানানো হয়।

সম্প্রতি খাবি লেম ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন বা ১০ কোটি ফলোয়ার অতিক্রম করায় তাকে শুভেচ্ছা বার্তা জানানো হয়।

টিকটক খাবি লেমের একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছে, ‘ কোনো কথা না বললেও যার ফলোয়ার ১০ কোটি’। অভিনন্দন খাবি!

২১ বছরের ইতালির চিভাসোর বাসিন্দা খাবি মাত্র ১৭ মাসেই এই বিপুল সংখ্যক ফলোয়ার পেয়েছেন। ইউরোপে তিনিই প্রথম ১০ কোটি ফলোয়ারের মাইলফলক ছুঁড়েছেন। খাবি ছাড়া বিশ্বে আর একজন টিকটক ব্যবহারকারীর ১০ কোটি ফলোয়ার আছে বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

নিজের এই অর্জন সম্পর্কে খাবি বলেন, ছোটবেলা থেকেই আমি মানুষকে হাসাতে ভালোবাসি। আমাকে বিশ্বব্যাপী সবার কাছে পৌঁছাতে সাহায্য করায় টিকটককে ধন্যবাদ। আমি আমার স্বপ্ন পূরণে কাজ করে যাবো।

খাবির বিদ্রূপাত্মক ভিডিওগুলো বিশ্বজুড়ে বিপুলসংখ্যক মানুষ পছন্দ করেছে। মুখের ভঙ্গি আর মানুষের মধ্যে খুশি ছড়িয়ে দেওয়ার ইচ্ছার ওপর ভর করে খাবি অনেক দূর যেতে পারবেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

জেএইচ/

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
তারকাদের পহেলা বৈশাখ
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh