• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রাস্তায় সাঁতার কাটছে জলপরী!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ আগস্ট ২০২১, ২১:৫৭
রাস্তায় সাঁতার কাটছে জলপরী!
সংগৃহীত

জলপরী নিয়ে কত শত গল্প আছে তার ইয়াত্তা নেই। কিন্তু জলপরী সত্যিই আছে কিনা তা নিয়ে কম জল্পনা হয়নি। যদিও জলপরী কোথাও দেখা গেছে এমন কোনও খবর পাওয়া যায়নি। তবে এবার যেন ঠিকই দেখা মিললো জলপরীর। স্কটল্যান্ডের ব্যস্ত এক সড়কে সাঁতার কাটছে দেখা গেছে একটি জলপরীকে! খবর টাইমস নাউ নিউজের।

ভারি বৃষ্টিপাতের পর স্কটল্যান্ডের অনেক জায়গায় হঠাৎ বন্যা হয়। অনেকেই নিজেদের দুর্ভোগ-দুর্দশার চিত্র তুলে ধরতে সোশ্যাল মিডিয়ার আশ্রয় নিয়েছেন। তাদের ছবি ও ভিডিওতে দেখা যায়, অনেক গাড়ি ডুবে গেছে। ব্যাহত হয়েছে পরিবহন ব্যবস্থা। অনেকের অনেক সম্পদ পানির নিচে তলিয়ে গেছে।

কিন্তু এত সবকিছুর মধ্যের গ্লাসগোর একজন বাসিন্দা যা করেছেন তা হয়তো অভাবনীয়। রাস্তায় জলপরীর কস্টিউম পরে সাঁতার কাটতে নেমে যান এক নারী। আর স্থানীয় এক ব্যক্তি তার বাড়ির সামনে ডুবে যাওয়া সেই রাস্তায় ওই জলপরীকে দেখতে পান! এমন দৃশ্য দেখে রীতিমতো হতবুদ্ধ হয়ে যান তিনি।

গ্যাভিন মিলার নামের ওই ব্যক্তি গ্লাসগোর দক্ষিণ অংশের ব্যালটফিল্ড গার্ডেন্সে বাস করেন। বৃষ্টির কারণে রাস্তায় জমে যাওয়া পানির দিকে তাকিয়ে ছিলেন তিনি। হঠাৎই ওই পৌরাণিক প্রাণিটি দেখতে পান মিলার। এমন দৃশ্য দেখে চমকে যান তিনি। কিন্তু ভালো করে খেয়াল করার পর দেখতে পারেন যে, একজন নারী জলপরীর কস্টিউম পরেছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তায় যৌন হেনস্তার শিকার অভিনেত্রী
বীমা ছাড়া গাড়ি নিয়ে নামা যাবে না রাস্তায়
রাস্তায় বিরিয়ানি রান্না, এ কী দুর্দশা সুপারস্টারের (ভিডিও)
রমজানের আলো নেই জেরুজালেমের রাস্তায়
X
Fresh