• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টেক্সাসে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২১, ১৪:৪৪
টেক্সাসে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১০
সংগৃহীত

যুক্তরাষ্ট্রে অতিরিক্ত যাত্রীবোঝাই একটি মাইক্রোবাস দুর্ঘটনায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। বুধবার দেশটির টেক্সাস রাজ্যের দক্ষিণে একটি প্রত্যন্ত অঞ্চলের মহাসড়কে এই দুর্ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ জানিয়েছে, ওই গাড়িতে ২৫ জন যাত্রী ছিল। এই দুর্ঘটনায় গাড়ির চালকসহ ১০ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২০ জন। খবর এলএ টাইমসের।

টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির সার্জেন্ট নাথান ব্র্যান্ডলি বলেছেন, ওই মাইক্রোবাসটি ১৫ জন যাত্রী বহনে সক্ষম। কিন্তু অতিরিক্ত যাত্রীবোঝাই করে দ্রুত গতিতে গাড়িটি চালাচ্ছিলেন সেটির চালক। এরপর নিয়ন্ত্রণ হারান গাড়ির চালক। পরে সেটি একটি লোহার খুঁটি এবং ট্রাফিক সাইনের সঙ্গে গিয়ে ধাক্কা খায়।

ব্রুকস কাউন্টি শেরিফ উরবিনো মার্টিনেজ বলেছেন, তারা বা অন্য কেউ ওই গাড়িটির পেছন নিয়েছিল এমন কোনও তথ্য নেই তাদের কাছে। তিনি বলেন, আমার বিশ্বাস গাড়িটির অধিকাংশ যাত্রী অভিবাসী ছিল। ব্র্যান্ডলি বলেন, প্রথমে তারা মৃতের সংখ্যা ১১ জানতে পেরেছিলেন। পরে অবশ্য সেটি কমিয়ে ১০ জন করা হয়।

এদিকে ওই ঘটনায় আহত হওয়া ২০ জন ব্যক্তির সবার অবস্থাই গুরুতর বলেও জানান তিনি। ব্র্যান্ডলি বলেছেন, ভুক্তভোগী ৩০ জনের পরিচয় তাদের আত্মীয়স্বজনকে জানানোর আগ পর্যন্ত তা প্রকাশ করা হবে না। এছাড়া ওই গাড়িটির ব্যাপারেও বিস্তারিত কিছু জানাননি তারা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২
X
Fresh