Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২১, ১৭:৫০
আপডেট : ০৩ আগস্ট ২০২১, ১৮:৪৮

মৃত যুবক-যুবতীকে কবরস্থানে বিয়ে!

মৃত্যুর পর বিয়ে দিলো পরিবার, এরপর নবদম্পতিকে সমাহিত
সংগৃহীত

কবরস্থানে বসলো বিয়ের আসর। তারপর বিয়ে শেষে ‘নবদম্পতি’কে মাটিচাপা দিয়ে সিমেন্ট দিয়ে বাঁধাই করে দেয়া হলো জায়গাটি। বর–কনের পরিবারের ভাষায়, ‘ভুল’ শুধরে নিতেই এমন কাজ করেছেন তারা! এই ঘটনা ভারতের মহারাষ্ট্রের জলগাঁওয়ে। খবর নিউজ এইটিনের।

যাদের বিয়ে দেয়া হয়েছে, তারা মৃত। বেঁচে থাকতে তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। তাই আত্মহত্যা করে তারা। এরপরই নিজেদের ‘ভুল’ বুঝতে পারে দুইজনের পরিবার। আর সেই ভুল শুধরে নিতেই মৃত্যুর পর ‘বিয়ে’ দেয়া হয় তাদের।

পুলিশ জানিয়েছে, ২২ বছরের মুকেশ শোনওয়ানে এবং ১৯ বছরের নেহা ঠাকরে একই সম্প্রদায়ের লোক। তাদের পারিবারিক নিয়ম অনুযায়ী একই সম্প্রদায়ের মধ্যে বিয়ে হওয়া সম্ভব নয়। তাই মুকেশ এবং নেহার বিয়েও মানতে রাজি হয়নি তাদের পরিবার।

সেই রাগ-ক্ষোভ থেকে অভিমানে আত্মহত্যা করেন তারা। রোববার সকালেই জলগাঁওয়ের ওয়েড গ্রামের একটি গাছে দুজনের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তবে তাদের কাছে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। কিন্তু মৃত্যুর আগে একটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দিয়েছিলেন মুকেশ। তাতে লেখা ছিল, বিদায়।

পরে দুজনের দেহ ময়নাতদন্ত করা হয়। এরপর নিয়ে আসা হয় গ্রামে। সেখান থেকে শোভাযাত্রা করে তাদের দেহ নিয়ে যাওয়া হয় কবরস্থানে। সেখানেই সম্পন্ন হয় এই ‘মরনোত্তর বিবাহ’।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS