• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফের বাবা হচ্ছেন বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ১০:২৮
ফের বাবা হচ্ছেন বোরিস জনসন
সংগৃহীত ছবি

আবারও বাবা হতে যাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ইনস্টাগ্রামে তার স্ত্রী ক্যারি জনসন নিজেই এ সুখবর দিয়েছেন বলে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদন প্রকাশ করেছে। ৩৩ বছর বয়সী ক্যারি লিখেছেন, আবার গর্ভধারণ করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী মনে করছি।

তিনি ওই পোস্টে চলতি বছরের শুরুতে গর্ভপাতের কারণে তার ‘মন ভেঙে’ গিয়েছিল বলেও অকপটে জানিয়েছেন। প্রসঙ্গত, ওই দম্পতির প্রথম সন্তান উইলফ্রেডের জন্ম হয় ২০২০ সালের এপ্রিলে। ওই বছরের মে মাসে নিজেদের বিয়ে সম্পন্ন করেন ক্যারি-বরিস।

উল্লেখ্য, ব্রিটেনের ইতিহাসে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে বরিস জনসন ডাউনিং স্ট্রিটে বিয়ে না করা সঙ্গিনীকে নিয়ে বসবাস শুরু করেন ২০১৯ সালের জুলাই মাস থেকে। পরের বছর বিয়ের আগেই বরিস আর কেরির ঘর আলো করে জন্ম নেয় প্রথম ছেলে সন্তান উইলফ্রেড।

বরিস জনসনের প্রথম স্ত্রী ছিলেন অ্যালেগ্রা মোস্টাইন আওয়েন। ১৯৯৩ সালে তার সঙ্গে বিচ্ছেদ হয় ব্রিটিশ প্রধানমন্ত্রীর। বিচ্ছেদের মাত্র ১২ দিনের মধ্যে ম্যারিনা উইলারকে বিয়ে করেন তিনি। বরিস-উইলারের ঘরে দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। ২০১৮ থেকে তাদের বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়েছিল। ২ বছর পর তা শেষ হলো।

ম্যারিনার বাবা একজন ব্রিটিশ সাংবাদিক এবং মা ভারতীয় বংশোদ্ভূত। ইউরোপীয় এক স্কুলে একসঙ্গে পড়াশোনা করেছিলেন বরিস ও উইলার। উইলারের সঙ্গে ডিভোর্সের পর ক্যারি সাইমন্ডসকে বিয়ে করেন জনসন। গত ২৯ এপ্রিল লন্ডনের এক হাসপাতালে তাদের ঘরে প্রথম ছেলের জন্ম দিয়েছেন ক্যারি। সূত্র : ডেইলি মেইল অনলাইন

টিএস/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাগড়াছড়িতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষ, যুবক নিহত
X
Fresh