Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

ট্রাকের ধাক্কায় রাস্তায় ঘুমিয়ে থাকা শ্রমিকদের পিষে দিলো বাস, নিহত ১৮

ট্রাকের ধাক্কায় রাস্তায় ঘুমিয়ে থাকা শ্রমিকদের পিষে দিলো বাস, নিহত ১৮
সংগৃহীত

বাস পথিমধ্যে নষ্ট হয়ে যাওয়ার পর রাস্তায় ঘুমিয়ে ছিলেন ক্লান্ত শ্রমিকরা। এসময় দ্রুতগতির একটি ট্রাক তাদের বহনকারী বাসকে ধাক্কা দিলে অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনৌ থেকে ২৮ কিলোমিটার দূরে বারবাঙ্কি জেলায়। খবর এনডিটিভির।

ওই শ্রমিকরা বিহারের বাসিন্দা বলে জানা গেছে। তারা হরিয়ানা এবং পাঞ্জাব থেকে ফিরছিলেন। এসময় রাস্তায় তাদের বাস নষ্ট হয়ে যায়। এরপর তারা নষ্ট হয়ে যাওয়া বাসের সামনে রাস্তায় ঘুমিয়ে থাকেন। রাতে দ্রুতগামী একটি ট্রাক বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ফলে বাসটি ঘুমন্ত শ্রমিকদের পিষে দেয়।

স্থানীয় পুলিশের সিনিয়র কর্মকর্তা সত্য নারায়ণ সাবাত জানিয়েছেন, আহত শ্রমিকদের কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি জানান, ওই দুর্ঘটনার পর বেশ কয়েকজন শ্রমিকের দেহ বাসের নিচে আটকে যায়। এখন সেই শ্রমিকদের দেহ উদ্ধারে অভিযান চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

ভারত নামের একজন শ্রমিক জানান, বিহারের উদ্দেশে আমরা ১৩০ জন রওনা দিয়েছিলাম। রাত ৮টার দিকে বাস নষ্ট হয়ে যায়। এটা ঠিক করতে সময় লাগবে বলে জানায় ড্রাইবার। আমাদের অনেকেই বাস থেকে নেমে আসি। কয়েকজন রাস্তায় ঘুমিয়ে পড়েন। কেউ কেউ খাচ্ছিল বা বিশ্রাম নিচ্ছিল। তখনই এই দুর্ঘটনা ঘটে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS