• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কিশোরকে পিটিয়ে হ'ত্যা, প্রেমিকার বাড়ির সামনেই শেষকৃত্য

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৬:১৪
কিশোরকে পিটিয়ে হত্যা, প্রেমিকার বাড়ির সামনেই শেষকৃত্য
সংগৃহীত ছবি

ভারতে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। হত্যার পর ১৭ বছর বয়সী ওই কিশোরের যৌনাঙ্গও কেটে ফেলা হয়েছে। এ ঘটনায় হত্যাকাণ্ডে জড়িতদের বাড়ির বাইরে বিক্ষোভ ও ভাঙচুর করেছে স্থানীয়রা। সেখানেই নিহত কিশোরের শেষকৃত্যও করেছে ক্ষুব্ধ জনতা।

জানা গেছে, গত শুক্রবার রাতে বিহারের মুজফ্ফরপুরের কান্তি থানা এলাকার রেপুরা রামপুরশাহ গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, সৌরভ কুমার নামের ওই কিশোর সোরবারা এলাকায় প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়েছিল। এ সময় তাকে সেখানে দেখে বেধড়ক মারধর করেন মেয়েটির বাড়ির লোকেরা।

গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় সৌরভের। এ ঘটনার পরেই কান্তি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মুজফ্ফরপুরের পুলিশ সুপার রাজেশ কুমার বলন, প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে প্রেমের সম্পর্ক থাকায় ওই কিশোরকে খুন করা হয়েছে। তাকে বেধড়ক মারধর করা হয় ও তার যৌনাঙ্গ কেটে নেয়া হয়।

এদিকে সৌরভের মৃত্যুর পর তার পরিবার ও স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত সুশান্ত পাণ্ডের বাড়িতে হামলা চালায়। তার বাড়ির সামনে বিক্ষোভ ও সৌরভের শেষকৃত্য করা হয়। মূল অভিযুক্ত সুশান্তকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া সুশান্তের বাড়িতে হামলা চালানোর অভিযোগে তিনজনকে গ্রেফতারও করেছে পুলিশ।

সূত্র : এএনআই

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধূমপান নিয়ে প্রতিবাদ, কিশোরকে পিটিয়ে হত্যা
X
Fresh