• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ওবামা-ট্রাম্প সমর্থকের ডিনারে হঠাৎ জাকারবার্গ

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ মে ২০১৭, ১৯:৩৩

ড্যানিয়েল মুর এবং তার স্ত্রী লিসা। আমেরিকার ওহাইও রাজ্যের নিউটন ফলস্ শহরে বসবাস এ দম্পতির। শুক্রবার সন্ধ্যায় ডিনারের জন্য তৈরি হচ্ছিলেন তারা। খেতে বসার ১৫ মিনিট আগে তাদের জানানো হয় তাদের সাথে ডিনার করতে আসছেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ। তারা তো অবাক। পরে পুরো ঘটনা জানালেন মুর নিজেই।

মুর বললেন, ফেসবুক প্রধান তার কর্মচারিদের বলেছিলেন তিনি এমন এক দম্পতির সঙ্গে দেখা করতে চান যারা আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে আগে বারাক ওবামাকে ভোট দিলেও এবার ডোনাল্ড ট্রাম্পকে ভোট দিয়েছেন।

ফেসবুকের কর্মচারিরা অনেক খোঁজ করে মুর দম্পতিকে আবিষ্কার করেন। কিন্তু তাদের জানানো হয় যে তাদের সঙ্গে দেখা করতে চান ক্যালিফোর্নিয়ার একজন ধনী ব্যবসায়ী, যিনি সমাজসেবার সঙ্গে জড়িত। অতিথির পরিচয়ও গোপন রাখা হয়।

এরপর মুর দম্পতি শুক্রবার ডিনারের আয়োজন করলে ১৫ মিনিট আগে জানানো হয় যে এ গোপন অতিথির নাম মার্ক জাকারবার্গ। জাকারবার্গ উপস্থিত হলে মুর পরিবারের সবাই উচ্ছসিত হয়ে ওঠে। এরপর তারা বাড়ির লাউঞ্জ ঘুরে দেখান অতিথিকে। ডাইনিং টেবিলে বসে একসঙ্গে রাতের খাবার খান। আ্যপায়িত হয়ে জাকারবার্গ নিজেও বেশ খুশি। নিজের ওয়েবসাইটের মাধ্যমে জাকারবার্গ তার আতিথেয়তার জন্য মুর দম্পতিকে ধন্যবাদ জানান। ড্যানিয়েল মুরও ফেসবুকের মাধ্যমে তার অতিথির প্রশংসা করেন।

আমেরিকার ৫০টি অঙ্গরাজ্যে সফর করার ওপর গেলো জানুয়ারি মাসে মার্ক জাকারবার্গ নিজেকে একটি চ্যালেঞ্জ দিয়েছেন। এরপর থেকেই তিনি বিভিন্ন স্টেটে ঘুরে বেড়াচ্ছেন। তবে এ ঘোরাঘুরির মাধ্যমে তিনি ভবিষ্যতে রাজনৈতিক কেরিয়ার শুরু করতে চান কিনা, তা নিয়ে জল্পনাকল্পনাও চলছে।

এপি / এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh