• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাংলার মানুষ ‘গাদ্দারদের’ বিদায় দিয়েছে: মমতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জুলাই ২০২১, ১৯:০৪
বাংলার মানুষ ‘গাদ্দারদের’ বিদায় দিয়েছে: মমতা
ফাইল ছবি

২০২১-এর বিধানসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জিতে তৃতীয় বারের জন্য ক্ষমতায় এসে প্রথম ২১ জুলাইয়ের মঞ্চ থেকে ফের বিজেপিকে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ক্ষমতা দখলের জন্য বিজেপি সব ধরনের শক্তি ব্যবহার করলেও বাংলার মানুষ ‘গাদ্দারদের’ বিদায় দিয়েছে।

আজ বুধবার ২১ জুলাইয়ের মঞ্চ থেকে মমতা বলেন, বিজেপি মানি, মাফিয়া, মাসল পাওয়ার, সরকারি ক্ষমতা সব কিছু নিয়ে ঝাঁপিয়েছিল। নির্বাচন কমিশন তো বিজেপির পার্টি অফিসের মতো কাজ করেছে। ভোটের আগে গোটা কেন্দ্রীয় মন্ত্রিসভা ডেইলি প্যাসেঞ্জারের মতো যাতায়াত করেছে বাংলায়। গায়ের জোরে ক্ষমতা দখল করতে চেয়েছিল বিজেপি। কিন্তু বাংলার মানুষ গাদ্দারদের বিদায় দিয়েছেন।

তিনি জানান, আগামী দিনেও বাংলার মানুষ গাদ্দারদের রাজনৈতিক ভাবে বিদায় দেবেন বলেই তার বিশ্বাস।

’২১-এর বিধানসভায় জেতার পরে এ বার মমতার পাখির চোখ ’২৪-এর লোকসভা নির্বাচন। এখন থেকেই তার প্রস্তুতি শুরু করতে চান তৃণমূল নেত্রী। সব বিরোধী রাজনৈতিক দলকে একজোট হয়ে লড়াইয়ের ডাক দিয়েছেন মমতা।

তিনি বলেন, এটাই ঠিক সময়। যত দেরি করবেন, ততই সময় নষ্ট হবে। আমি দিল্লি যাচ্ছি। শরদজি, চিদম্বরমকে বলব বৈঠক ডাকলে আমরা যাব।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের স্লোগান ছিল ‘খেলা হবে’। সেই খেলার পরে এ বার আরও বড় খেলার ডাক দিয়েছেন মমতা। যত দিন না বিজেপিকে বিদায় দিতে পারছেন তত দিন দেশ জুড়ে বিভিন্ন রাজ্যে সেই খেলা চলবে বলেই জানিয়েছেন তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মমতা
X
Fresh