• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাস্ক ছাড়া ট্রেনে ওঠায় যুবককে জোর করে নামিয়ে দিলো যাত্রীরা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জুলাই ২০২১, ২৩:১৪
মাস্ক ছাড়া ট্রেনে ওঠায় যুবককে জোর করে নামিয়ে দিলো যাত্রীরা
সংগৃহীত

ট্রেনে উঠতেই সহযাত্রীরা যে তার দিকে এমন তেড়ে আসবেন, তা বোধ হয় ভাবেননি তিনি। করোনাকালে মাস্ক ছাড়াই ট্রেনে ওঠেন এক যুবক। আর তার কয়েক মুহূর্তের মধ্যেই মাস্কহীন ওই যুবককে কার্যত ধাক্কা দিতে দিতে স্টেশনে নামিয়ে দেন নারী সহযাত্রীরা। স্পেনের একটি ট্রেনের কামরার এই ঘটনার ভিডিও টুইট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিওতে দেখা গেছে, স্নিকার্স, শর্টস আর টি-শার্ট পরা যুবকটি ট্রেনের কামরায় উঠতেই তাকে লক্ষ্য করে একের পর এক মন্তব্য ভেসে আসতে থাকে। তার ‘অপরাধ’ তিনি করোনাকালেও বিনা মাস্কে ট্রেনে উঠেছেন। আশপাশ থেকে দুই-একজন তাকে ট্রেন থেকে নেমে যেতে বলেন। তাতে রাজি হচ্ছিলেন না ওই যুবক।

তবে করোনাবিধির কথা মাথায় রেখে বিনা মাস্কের ওই যুবককে সফরসঙ্গী করতে রাজি ছিলেন না সহযাত্রীরা। দুইজন নারী তো এগিয়ে এসে যুবককে ধাক্কা মারতে মারতে কামরার দরজার কাছে নিয়ে যান। বেপরোয়া ওই যুবকের কোনও প্রতিবাদেই কাজ হয়নি। ট্রেনের গতি কমতেই তাকে স্টেশনে নামতে বাধ্য করেন নারীরা।

উল্লেখ্য, স্পেনে ৪১ লাখের বেশি মানুষ করোনায় সংক্রমিত হয়েছে বলে জানিয়েছে জন হপকিন্স বিশ্ববিদ্যালয়। মারা গেছে ৮১ হাজারেরও বেশি মানুষ। এই আবহে ওই যুবককে ট্রেন থেকে নামিয়ে দেয়া সঠিক কাজ বলেই মনে করছেন অনেকে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেল থেকে তাড়াতাড়ি বের হওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
‘ঈদে রেল যাত্রীরা নিরাপদে বাড়ি ফিরেছেন’
বাসের অপেক্ষায় যাত্রীরা, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ফাঁকা
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
X
Fresh