Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

বিজেপির এই মন্ত্রীর সঙ্গে সেলফি তুললে দিতে হবে ১০০ রুপি!

বিজেপির এই মন্ত্রীর সঙ্গে সেলফি তুললে দিতে হবে ১০০ রুপি!
সংগৃহীত

পছন্দের মানুষের সঙ্গে ছবি তোলার সুযোগ পেলে কেউ হাতছাড়া করতে চান না। তাই সেলফি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। কিন্তু ভক্ত বা সমর্থকদের সঙ্গে সেলফি তুলতে তুলতে অনেকেই বিরক্ত। আর তাই সমর্থকদের দূরে রাখতে ভেবে চিন্তে একটা উপায় বের করেছেন ভারতের মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রী উষা ঠাকুর। খবর এনডিটিভির।

উষা ঠাকুর ঘোষণা দিয়েছেন যে, তার সঙ্গে যারা সেলফি তুলতে চান তাদেরকে অবশ্যই দলের স্থানীয় শাখায় ১০০ রুপি জমা দিতে হবে। আর সেই টাকা সাংগঠনিক কাজে ব্যয় হবে। এতে শুধু সমর্থকদের মধুর যন্ত্রণা কমবে এমন নয়, দলের তহবিলও বাড়বে।

বিজেপির এই মন্ত্রী বলেন, বন্ধুরা, আপনারা সবাই জানেন, সেলফি তোলাটা সময়ের অপচয়। অনেক সময় আমাদের কয়েক ঘণ্টাও চলে যায়। তাই সাংগঠনিক জায়গা থেকে আমরা আলোচনা করেছি যারা সেলফি তুলতে চান তাদেরকে দলের স্থানীয় শাখার কোষাধ্যক্ষের কাছে ১০০ রুপি জমা দিতে হবে। যাতে ওই অর্থ দলের সাংগঠনিক কাজে ব্যয় করা যায়।

উল্লেখ্য, আম্বেদকার নগর-মহোউ সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়েছেন বিজেপির এই নেতা। সম্প্রতি টিকা নেয়ার পর রুপি দিতে বলে বেশ বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। তার ভাষায়, দুই ডোজ টিকা নেয়ার পর সবার উচিত প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে ৫০০ রুপি করে দান করা।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS