Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৫:১২
আপডেট : ১৮ জুলাই ২০২১, ১৫:১৭

যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গো'লাগু'লিতে আহত ৪

যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গোলাগুলিতে আহত ৪
সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির ন্যাশনাল পার্ক স্টেডিয়ামের বাইরে গোলাগুলিতে চারজন আহত হয়েছে। স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই গুলির ঘটনা ঘটে। এ সময় স্টেডিয়ামে খেলা চলছিল। স্টেডিয়াম ছিল দর্শকে ভর্তি।

ওয়াশিংটন ডিসি পুলিশ দিবাগত রাত ১২টা পর্যন্ত গুলির ঘটনায় চার ব্যক্তির আহত হওয়ার তথ্য জানায়। আহত চারজনের মধ্যে কারও অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানানো হয়েছে। তবে গুলির উদ্দেশ্য কী, এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়েছে কি না, সে ব্যাপারে ওয়াশিংটন ডিসি পুলিশ এখনো কিছু জানায়নি। তারা বলছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

মার্কিন গণমাধ্যমের খবরে বলা হয়, ন্যাশনাল পার্ক স্টেডিয়ামে দুটি দলের মধ্যে বেসবল খেলা চলছিল। খেলার ষষ্ঠ ইনিংস চলাকালে বাইরে কয়েক দফা গুলির শব্দ শোনা যায়। মুহূর্তে স্টেডিয়ামের দর্শকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুরু হয় ছোটাছুটি। এ সময় মাইকে দর্শকদের শান্ত থাকার জন্য বলা হয়।

গুলির এই ঘটনার পর স্টেডিয়ামে খেলা বন্ধ হয়ে যায়। স্থগিত হওয়া খেলা আগামী রোববার অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। ওয়াশিংটন ডিসির যে এলাকায় এই গুলির ঘটনা ঘটেছে, সেটি সাম্প্রতিক সময়ে আগ্নেয়াস্ত্র সহিংসতার জন্য চিহ্নিত হয়ে উঠেছে।

সূত্র : ওয়াশিংটন পোস্ট

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS