• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গেমস খেলা অবস্থায় মোবাইল ফোন ভেঙে ফেললো ছোট ভাই, রাগে আত্মহত্যা বোনের

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ১৪:২৩
গেমস খেলা অবস্থায় মোবাইল ফোন ভেঙে ফেললো ছোট ভাই, রাগে আত্মহত্যা বোনের
সংগৃহীত

মোবাইল গেম নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়। ভাই মোবাইল ফোন আছড়ে ভেঙে ফেলে। তার কিছুক্ষণ পরই ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মোবাইল ফোন ভেঙে দেয়ায় অভিমানে কিশোরী আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের পাটকেলডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের আমলাবাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। খবর সংবাদ প্রতিদিনের।

মৃত ওই কিশোরীর নাম সুফিয়া খাতুন। ১৫ বছর বয়সী সুফিয়া গৌরীপুর উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। আমলাবাড়ির দরিদ্র পরিবারে সন্তান সুফিয়া। বাবা গ্রামে গ্রামে কাপড় বিক্রি করে বেড়ান। সুফিয়া ও তার একমাত্র ছোট ভাইকে নিয়ে সংসার বাবা-মায়ের। শুক্রবার রাতে সুফিয়া মোবাইল ফোনে গেম নিয়ে ব্যস্ত ছিল। ছোট ভাই এসে আবদার করলেও সুফিয়া মোবাইল দিতে রাজি হয়নি।

তাই ভাই রাগ করে সুফিয়ার হাত থেকে মোবাইল কেড়ে আছড়ে ভেঙে ফেলে। এ ঘটনার পর সুফিয়া ঘরের ভেতর ঢুকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে তারা। এই ঘটনার পর ওই এলাকায় নেমেছে শোকের ছায়া নেমে এসেছে। এমন তুচ্ছ কারণে আত্মহত্যার ঘটনা মেনে নিতে পারছেন না সুফিয়ার বাবা-মা। সন্তানের মৃত্যুতে ভেঙে পড়েছেন তারা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh