Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২১, ২৩:১৬
আপডেট : ১৬ জুলাই ২০২১, ০৮:০৩

প্রেমিকের সঙ্গে পলায়ন, স্ত্রীকে খালি গায়ে ঘোরানো হলো পুরো গ্রাম

ভিডিও থেকে সংগ্রহ করা ছবি

স্বামী-সংসারী হয়েও প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় স্ত্রীকে ‘শাস্তি’ দিয়েছেন এক স্বামী। শাস্তিস্বরূপ রাস্তায় নগ্ন করে ঘোরানো হয়েছে ওই নারীকে।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের দাহুদ জেলায়। এ ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা জানতে পারে প্রশাসন। এরপর সেই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই স্বামীকে এই কাজে সহযোগিতা করায় আরও ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনাস্থল দাহুদ জেলার ধানপুর এলাকা আদিবাসী অধ্যুষিত। চলতি মাসের প্রথম সপ্তাহেই ঘটেছে এই ঘটনা। জেলার এক পুলিশ কর্মকর্তা জানান, নির্যাতনের শিকারও ওই নারী সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে পালিয়ে যান। তার স্বামী এবং গ্রামবাসীরা তাদের ধরে গ্রামে ফিরিয়ে আনে। এরপর জনসমক্ষে ওই নারীকে এই শাস্তি দেয়া হয়। ভিডিওতে অভিযুক্তদের দেখে আমরা তাদের গ্রেফতার করি।

অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারীর স্বামী, আত্মীয় এবং গ্রামবাসীরা তাকে টানতে টানতে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছেন এবং মারছেন। কয়েক জন জোর করে পোশাকও খুলে নেয় ওই গৃহবধূর। স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতেও বাধ্য করা হয় তাকে।

সূত্র : এবিপি

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS