Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

ঝগড়ার পর স্বামীর হাত ফসকে ১০ তলা থেকে পড়ে গেলেন স্ত্রী (ভিডিও)

ঝগড়ার পর স্বামীর হাত ফসকে ১০ তলা থেকে পড়ে গেলেন স্ত্রী (ভিডিও)
ভিডিও থেকে নেয়া ছবি

স্বামীর সঙ্গে ঝগড়া করে ১০ তলা থেকে প্রায় ঝাঁপ দেন এক গৃহবধূ। কিন্তু বিদ্যুৎগতিতে স্ত্রীর হাত ধরে ফেলেন স্বামী। সেভাবেই বেশ কিছুক্ষণ রেলিং থেকে ঝুলছিলেন ওই মহিলা। তবে আচমকা স্বামীর হাত ফসকে যায়। তাতে করে ১০ তলা থেকে নীচে পড়ে যান ওই নারী।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মঙ্গলবার ঘটনাটি ঘটে ভারতের রাজ্য উত্তরপ্রদেশের গাজিয়াবাদ শহরের বিজয়নগর এলাকায়। এ বিষয়ে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সেভিয়োর সোসাইটি নামের বহুতলের ১০ তলায় ৯০৩ নম্বর ফ্ল্যাটে থাকেন ফারাজ হাসান এবং তার স্ত্রী সাদিয়া।

এদিন সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। সে সময়ই দরজা খুলে রেলিংয়ের দিকে ছুটে যান সাদিয়া। কিন্তু ঝাঁপ মারার আগেই হাসান তার হাত ধরে ফেলেন। এ ভাবেই বেশ কিছুক্ষণ ছিলেন তারা। যা দেখে স্থানীয়রা মাটিতে একটি গদি বিছিয়ে দেন।

এদিকে স্ত্রীকে টেনে তুলতে গিয়ে হাত ফসকে যায় হাসানের। ১০ তলা থেকে সরাসরি মাটিতে পড়ে যান সাদিয়া। গদি থাকায় প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত অবস্থায় তিনি ভর্তি রয়েছেন নয়ডার একটি বেসরকারি হাসপাতালে। ওই আবাসনেরর কোনো একজন বাসিন্দা ঘটনাটির ভিডিও করেছিলেন। যা এরইমধ্যে ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

সূত্র : এবিপি

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS