Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২১, ১২:১৫
আপডেট : ১৫ জুলাই ২০২১, ১২:২০

হেঁচকির পর হেঁচকি, হাসপাতালে ভর্তি হলেন ব্রাজিলের প্রেসিডেন্ট

হেঁচকির পর হেঁচকি, হাসপাতালে ভর্তি হলেন ব্রাজিলের প্রেসিডেন্ট
সংগৃহীত

টানা হেঁচকি উঠতে থাকায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বলসোনারোকে। পরবর্তী ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে তাকে। তবে এই সময় বলসোনারোকে হাসপাতালে রাখা হবে কিনা তা নিশ্চিত নয়। খবর বিবিসির।

ব্রাজিলের প্রেসিডেন্টের কার্যালয়ের এক বিবৃতিতে জানিয়েছে, বলসোনারো ভালো বোধ করছেন। তার অবস্থার উন্নতি হচ্ছে। ২০১৮ সালে নির্বাচনী প্রচারের সময় ছুরিকাঘাতে আহত হয়েছিলেন বলসোনারো। এরপর থেকেই তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ রয়েছে।

ওই হামলায় গুরুতর আহত হয়েছিলেন উগ্র ডানপন্থী এই নেতা। তখন তার শরীরের ৪০ শতাংশ রক্ত ঝরে গিয়েছিল। ওই হামলায় আহত হওয়ার পর বলসোনারোকে বেশ কয়েকটি সার্জারির মধ্য দিয়ে যেতে হয়।

চিকিৎসকরা বলছেন, বলসোনারোর হেঁচকি ওঠার সঙ্গে তার পেটে হওয়া ওই সার্জারির সম্পর্ক থাকতে পারে। জানা গেছে, পেট ব্যাথাতেও ভুগছেন বলসোনারো।

এদিকে এই মাসের শুরুর দিকে দাঁতের সার্জারি করেছিলেন ব্রাজিলের প্রেসিডেন্ট। সেটির সঙ্গেও হেঁচকি ওঠার সম্পর্ক থাকতে পারে বলে ধারণাকরা হচ্ছে।

উল্লেখ্য, প্রায় আড়াই বছর ধরে ক্ষমতায় রয়েছেন বলসোনারো। এই সময় ব্যাপক বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। করোনাভাইরাস মহামারি মোকাবিলায়ও ব্যর্থতার পরিচয় দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS