• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত গাড়ির বনেটে বসে ভিডিও করে বিপাকে বিয়ের কনে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২১, ১৬:০০
চলন্ত গাড়ির বনেটে বসে ভিডিও করে বিপাকে বিয়ের কনে
সংগৃহীত

বিয়ের কনে চলন্ত গাড়ির বনেটে বসে রয়েছেন। আর তার ভিডিও করছেন একজন ক্যামেরাম্যান। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর ওই কনের বিরুদ্ধে মামলা করছে পুলিশ। মামলা হয়েছে ওই বিয়ের কনের আত্মীয়স্বজনদের বিরুদ্ধেও। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ভারতের মহারাষ্ট্রের পুনে শহরে এ ঘটনা ঘটেছে। পুলিশ বলছে, বিয়ে অনুষ্ঠিত হওয়ার আগে মঙ্গলবার সকালের দিকে ওই ভিডিও করা হয়। এ ঘটনার পর ২৩ বছর বয়সী কনে এবং তার এক আত্মীয়স্বজনদের বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। লোনি কালভোর পুলিশ স্টেশনে ওই এজাহার দায়ের করা হয়।

পুলিশ বলছে, ২৩ বছর বয়সী ওই তরুণী এবং তার একজন আত্মীয় যিনি ওই এসইউভিটি চালাচ্ছিলেন তাদের বিরুদ্ধে এই এজাহার দায়ের করা হয়েছে। এছাড়া একটি মোটরবাইকে চড়ে তার ভিডিও করা ব্যক্তি এবং গাড়িতে থাকা অন্যদের বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ এনেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলেই ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, বিয়ের সাজে সেজেছেন ওই তরুণী। তিনি একটি চলন্ত গাড়ির বনেটে বসে রয়েছেন। তার সামনে একটি মোটরসাইকেলে থাকা এক ব্যক্তি তার ভিডিও করছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
সমুদ্রের বেআইনি কার্যকলাপ রুখতে যৌথ উদ্যোগ ভারত ও ওমানের
বাতাসেই ভেঙে পড়ল সেতু
X
Fresh