• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাবাকে খুঁজতে গিয়ে যুবক জানলেন সাবেক স্ত্রী তার সৎ মা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২১, ০৮:৩৬
বাবাকে খুঁজতে গিয়ে যুবক জানলেন সাবেক স্ত্রী তার সৎ মা
প্রতীকী ছবি

বাবাকে খুঁজতে গিয়ে এক যুবক তার সাবেক স্ত্রীকে সৎ মা হিসেবে জানতে পেরে তাজ্জব বনে গেছে। দীর্ঘদিন ধরে নিখোঁজ বাবার খোঁজে আইনের শরণাপন্ন হলে এই চমকপ্রদ তথ্য সামনে আসে।

ঘটনাটি ঘটেছে প্রতিবেশী দেশ ভারতের উত্তর প্রদেশ রাজ্যে। স্থানীয় সংবাদমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়, ওই যুবকের বাবা দীর্ঘদিন ধরে নিখোঁজ। বাবাকে খুঁজে পেতে স্থানীয় পঞ্চায়েত কার্যালয়ে তথ্য অধিক আইনে আরটিআই দাখিল করেন তিনি। তারপরই তদন্তে বেরিয়ে আসে এই ঘটনা।

আরও পড়ুন... সম্রাটের সহযোগীর সঙ্গে সিঙ্গাপুর গিয়েছিলেন পরী, জানালেন জয়নাল হাজারী

জানা গেছে, ২০১৬ সালে ওই যুবক যখন বিয়ে করেন তখন তিনি আর তার স্ত্রী, দুজনই অপ্রাপ্তবয়স্ক ছিলেন। ছয় মাস পরই তারা আলাদা থাকতে শুরু করেন।

সে সময় ওই যুবক বিষয়টি মিটমাট করতে চেয়েছিলেন। কিন্তু তিনি মাদকাসক্ত দাবি করে বিচ্ছেদ চান মেয়েটি। তারপর আর যোগাযোগ হয়নি তাদের।

এদিকে নিজের বাবার সঙ্গে সাবেক স্ত্রীর বিয়ের বিষয়টি জানার পর ওই তরুণ স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে। দু’পক্ষকেই শনিবার থানায় হাজির হতে বলা হয়।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই যুবক বাবা আর সাবেক স্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় বেশ আক্রমণাত্মক হয়ে উঠেছিল। আমরা দু’পক্ষের মধ্যে মধ্যস্থতার চেষ্টা করেছি। অভিযোগের ব্যাপারে তদন্ত চলছে। পুলিশ আইনানুযায়ী ব্যবস্থা নেবে।

এদিকে, সাবেক স্বামীর কাছে ফিরতে অস্বীকৃতি জানিয়েছেন মেয়েটি। দ্বিতীয় স্বামীর সঙ্গে বেশ সুখেই আছেন বলেও উল্লেখ করেছেন তিনি।

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh