• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়েবাড়ি থেকে ডেকে নিয়ে মামীর সর্বনাশ করলো ভাগ্নে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২১, ১৯:৩৮
বিয়েবাড়ি থেকে নিয়ে গিয়ে মামীর সর্বনাশ করলো ভাগ্নে
প্রতীকী ছবি

ভারতের উত্তরপ্রদেশে একের পর এক অঘটন ঘটেই চলেছে। দিনকে দিন অপরাধীদের স্বর্গরাজ্য হয়ে উঠছে যোগী আদিত্যনাথের এই অঞ্চল। তারই প্রমাণ মিললো আরও একবার।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, রাজ্যটির কন্নৌজ জেলায় একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে আসা এক নারী তারই ভাগ্নের কাছে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এমনকি মামী চিৎকার করায় বন্ধুদের দিয়ে মারধরও করার অভিযোগ উঠেছে।

এ নিয়ে ওই এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ইন্দিরগড় থানা এলাকার এক গ্রামে বসবাসকারী ওই নারী সম্প্রতি এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শহরে এসেছিলেন। ধর্ষণের শিকার ওই নারী জানান, ভাগ্নে জিতু ভার্মার তার উপর খারাপ নজর ছিল অনেকদিন ধরেই।

বিয়ের অনুষ্ঠানে তাকে জরুরি দরকার আছে বলে ডেকে নিয়ে ডিআইওএস অফিসের পিছনের মাঠে নিয়ে যায়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাজছিল ডিজে মিউজিক। সেই তীব্র আওয়াজের কারণে নারীর চিৎকারও শুনতে পারেননি কেউ। সেই সুযোগ নেয় অভিযুক্ত ভাগ্নে। মামীকে ধর্ষণ করে বলে অভিযোগ।

ওই নারী জানান, ভাগ্নে জিতু ভার্মার বন্ধু প্রবীণ এবং রামগোপাল তাকে মারধরও করে। ইতোমধ্যে থানায় জিতু ভার্মা, প্রবীণ ও রাম গোপালের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই নারী।

থানার ইনচার্জ বিকাশ রাই জানান, অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে। শিগগিরই সমস্ত অভিযুক্তকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সূত্র : নিউজ এইট্টিন

টিএস/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh