• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর সঙ্গে রাগ করে সন্তানদের বি'ষ মেশানো আইসক্রিম খাওয়ালো বাবা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২১, ০৯:১১
man mixes rat poison in his 3 kids ice cream after dispute with wife one dead
সংগৃহীত

স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। এরই জেরে নিজের তিন সন্তানকে আইসক্রিমের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ায় বাবা। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। কয়েকদিন আগে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে বুধবার বিষয়টি পুলিশের নজরে আসে। খবর নিউজ এইটিনের।

ভারতের মুম্বাইয়ের সাবারবার্ন মানখুর্দ এলাকার বাসিন্দা ২৭ বছর বয়সী আলি নওশাদ আনসারী। তার স্ত্রীর নাম নাজিয়া বেগম। স্ত্রীর সঙ্গে তার প্রায় ঝগড়া লেগে থাকতো। তাই তার দুই ছেলে ও এক মেয়েকে বাইরে আইসক্রিম খাওয়ানোর নাম করে নিয়ে যায় বাবা।

নাজিয়ার অভিযোগ, তার উপর রাগ করেই সন্তানদের উপর প্রতিশোধ তোলে নওশাদ। তিন সন্তানকেই ইঁদুর মারার বিষ মিশিয়ে আইসক্রিম খেতে দিয়েছিল বাবা। এ ঘটনায় তাদের ৬ বছরের ছেলে আলিশান মারা গেছে। বাকি দুই সন্তান গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

গত ২৫ জুন এই ঘটনা ঘটেছে। তবে মুম্বইয়ের সাবারবার্ন মানখুর্দ এলাকার সরকারি হাসপাতালে আলিশানের মৃত্যুর পর হাসপাতালই পুলিশকে খবর দেয়। নওশাদের বিরুদ্ধে হত্যা ও হত্যাচেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ। নওশাদ মানখুর্দের সাথেনগরে একজন দিনমজুরের কাজ করে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনার পর থেকেই পলাতক নওশাদ। নাজিয়া পুলিশকে জানিয়েছে, টাকা নিয়ে মাঝে মধ্যেই স্বামীর সঙ্গে ঝগড়া হতো। গত ২৫ জুন ঝগড়ার পর নিজের বোনের বাড়ি গিয়েছিলেন তিনি। সেই সুযোগেই সন্তানদের মেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছিল নওশাদ। তাই বাইরে নিয়ে গিয়ে তাদের বিষ মেশানো আইসক্রিম কিনে দেয় সে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
X
Fresh