• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভরা যৌবনে ন'গ্ন পুল পার্টিতে মত্ত থাকতেন বিল গেটস

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জুলাই ২০২১, ২৩:২১
ভরা যৌবনে নগ্ন পুল পার্টিতে মত্ত থাকতেন বিল গেটস
যৌবনকালে যেমন দেখতে ছিলেন বিল গেটস

মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা একাধারে সফল ব্যবসায়ী, বিনিয়োগকারী, লেখক এবং সমাজসেবী। সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের জেরে তাকে ঘিরে তৈরি হয়েছে কৌতূহল। এরই মধ্যে গেটসের জীবন নিয়ে অজানা কিছু তথ্য দিয়েছেন তারই জীবনীকার জেমস ওয়ালেস।

গেটসের জীবন নিয়ে এমন সব তথ্য দিয়েছেন ওয়ালেস যা রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে। জেমস ওয়ালেস দাবি করেছেন, বিয়ের আগে ভরা যৌবনে বিল গেটস নগ্ন পুল পার্টির আয়োজন করতেন। বিল তার যৌবনে এই পার্টির আয়োজন করেন তার বাড়িতেই।

ওয়ালেসের ‘ওভারড্রাইভ : বিল গেটস অ্যান্ড দ্য রেস টু কনট্রোল সাইবারস্পেস’ বইয়ে এই তথ্যের উল্লেখ রয়েছে। বইতে আরও উল্লেখ করা হয়েছে, আশেপাশের বিভিন্ন নাইটক্লাব থেকে মেয়েদের নিয়ে এসে বন্ধুদের সঙ্গে বাড়ির ভেতরের পুলে জলকেলি করতেন বিল গেটস।

দীর্ঘ ২৭ বছর একসঙ্গে ঘর করেন বিল ও মেলিন্দা। সম্প্রতি এই দম্পত্তি নিজেরাই তাদের বিয়ে ভাঙার কথা ঘোষণা করেন। মেলিন্দা তাদের বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। তিনি দাবি করেন, তাদের বিয়ে আগেই ভেঙে গেছে। তাদের আর একসঙ্গে থাকার মানে হয় না।

এক স্মৃতিচারণে মেলিন্দা জানান, ১৯৮৭ সালে মাইক্রোসফটের প্রোডাক্ট ম্যানেজার হিসাবে তিনি যোগ দেন। কর্মসূত্রে এক নৈশভোজে গিয়ে তার সঙ্গে বিল গেটসের ঘনিষ্ঠতা হয়। সেই সময়ে খেলার ছলে তারা ধাঁধা সলভ করছিলেন। এমন সময়ে একটি অঙ্ক কিছুতেই বিল পারছিলেন না। মেলিন্দা তা অনায়াসেই সমাধান করে দেন। এরপরেই বুদ্ধিমতী মেলিন্দার প্রেমে পড়েন বিল গেটস।

সূত্র : এনওয়াই পোস্ট

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh