• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যৌ’তুক দিতে না পারায় স্ত্রীর ঘরে অন্য লোক পাঠাতো স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জুলাই ২০২১, ১৫:৫৮
Wife fails to pay dowry, hubby brings men home to rape her
সংগৃহীত

এক নারী অভিযোগ করেছেন ভিন্ন ভিন্ন ব্যক্তি তাকে ধর্ষণ করেছে। তিনি জানান, তার স্বামী যৌতুক দাবি করেছিল। কিন্তু সেটা দিতে ব্যর্থ হয় তার পরিবার। এরপর প্রতিদিন নতুন নতুন পুরুষ তার ঘরে পাঠাতেন স্বামী। ভারতের রাজস্থানের আলওয়ারের ঢোলপুরে এমন ঘটনা ঘটেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

২৩ বছর বয়সী ওই নারী জানান, এসব ঘটনার সময় তার স্বামী উপস্থিত ছিলেন। পরে বাসেরি পুলিশ স্টেশনে একটি এজাহার দায়ের করেন ওই নারী। তিনি অভিযোগ করেন যে, এক ব্যক্তি শনিবার তাকে ধর্ষণের পর মারধর করে। পরদিন রোববারও আরেক ব্যক্তি তাকে ধর্ষণের চেষ্টা করে।

ওই নারী পুলিশকে জানান, তার স্বামী এবং অভিযুক্ত দ্বিতীয় ব্যক্তি তাকে নির্যাতন করে। তারা তার গোপনাঙ্গে মরিচ ঢুকিয়ে দেয়। পুলিশ জানায়, ওই নারী তার বাবা-মাকে পুরো ঘটনা জানালে তার ঢোলপুর এসে তাদের মেয়েকে উদ্ধার করে। এ ঘটনার পর পুলিশ গণধর্ষণের একটি মামলা দায়ের করেছে।

ডিএসপি পারবেন্দ্র সিং বলেছেন, পাঁচ মাস আগে ওই নারীর বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই স্বামী ও তার পরিবার যৌতুকের জন্য চাপ দিতে থাকে। পরে তার ঘরে অন্য লোকদের পাঠানো শুরু করে স্বামী। ঢোলপুর পুলিশ জানিয়েছে, ওই নারীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। আর মামলা দায়েরের পর ওই নারীর স্বামী এবং তার পরিবার পালিয়েছে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আঙ্গুরে বাংলাদেশের বর্ধিত শুল্ক তুলে নিতে আবেদন ভারতীয় চাষীদের
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
X
Fresh