Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

জাকারবার্গকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা!

Colombian Police Announce $3 Million Reward For Perp Resembling Mark Zuckerberg
সংগৃহীত

কোটি কোটি মানুষের ঘুম কেড়ে নিয়েছে ফেসবুক। তিনি হচ্ছে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। এবার নিজের অস্ত্রেই ঘায়েল জাকারবার্গ। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক মাধ্যমটিতে এবার নিজেই ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকায় ঢুকে গেলেন তিনি। খবর নিউজ এইটিনের।

অবাক মনে হলেও ঠিক এমন ঘটনাই ঘটেছে। জাকারবার্গের বানানো ফেসবুকেই তাকে খুঁজে পেতে বিজ্ঞাপন দিয়েছে কলম্বিয়ার পুলিশ। খুঁজে দিলে ৩০ লাখ ডলার বা প্রায় ২৫ কোটি ৪৬ লাখ ২১ হাজার টাকা পুরস্কার মিলবে বলেও জানিয়েছে তারা।

সম্প্রতি কলম্বিয়ার কুকুতা যাওয়ার পথে দেশটির প্রেসিডেন্ট ইভান দুকের হেলিকপ্টার লক্ষ্য করে হামলা হয়। তার হেলিকপ্টার লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানো হয়। হামলার সময় প্রেসিডেন্টের সঙ্গে কপ্টারে ছিলেন তার দুই মন্ত্রী এবং আমলাও। ইভানের অভিযোগ, কাপুরুষের মতো হামলা করা হয়েছে। গুলিতে একাধিক গর্ত হয়ে যায় হেলিকপ্টারটিতে।

হামলার পর সন্দেহভাজনদের খোঁজ শুরু করে পুলিশ। গণমাধ্যমের পাশাপাশি অনলাইনেও দুই সন্দেহভাজনের স্কেচ প্রকাশ করেছে তারা। তাতে বলা হয়েছে, ওই দুজন কুখ্যাত অপরাধীকে খুঁজে দিলে ৩০ লাখ ডলার পুরস্কার দেয়া হবে। আর সেই স্কেচই ঘুম কেড়েছে জাকারবার্গের। কারণ দুর্বল হাতে আঁকা দুই ব্যক্তির স্কেচের মধ্যে একটি হুবহু তার মতো দেখতে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS