• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে ভাগ দেবেন না তাই বাড়িই পুড়িয়ে দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২১, ১৫:৩১
স্ত্রীকে ভাগ দেবেন না তাই বাড়িই পুড়িয়ে দিলেন স্বামী
প্রতীকী ছবি

কোনো সম্পর্ক শেষ হয়ে গেলে উভয় পক্ষই দূরত্ব বজায় রাখবে এটাই স্বাভাবিক। আর তা যাদ দাম্পত্য সম্পর্ক হয় তো মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায়। দুজনের যৌথ মালিকানার সম্পদ, সন্তানদের অভিভাবকত্বসহ নানান বিষয় নিয়ে সাবেক সঙ্গীর সঙ্গে দেখা দেয় দ্বন্দ্ব।

অনেকে এসব মীমাংসায় আদালতের কাছে ছুটে যান। তবে এসব রাস্তায় না হেঁটে সাবেক স্ত্রীকে প্রাপ্য ভাগ না দেয়ার জন্য সোজা নিজরে বাড়ি আগুনে পুড়িয়ে দিলেন এক ব্যক্তি। আর এ ঘটনা ঘটিয়েছেন যুক্তরাজ্যের বাসিন্দা জন ম্যাককরি (৭৫)। তিনি বিয়ের পর স্ত্রী হিলারির সঙ্গে একটি বাড়ি কিনেছিলেন।

বিচ্ছেদের পর বাড়িটি বিক্রি করে যার যার প্রাপ্ত অংশ বুঝে নেয়ার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু এই সিদ্ধান্তে মোটেই খুশি ছিলেন না জন ম্যাককরি। সাবেক স্ত্রী যেন বাড়ির অংশ নিতে না পারেন, তাই বিক্রির মাত্র তিনদিন আগে বাড়িতে আগুন ধরিয়ে দেন তিনি।

গত ১৭ জুন রাতে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার আগে স্ত্রী হিলারিকে বাড়ি থেকে তার জিনিসপত্র নিতে জন বাধা দিয়েছিলেন। জন কিস্তির টাকা না দেয়ায় বাড়ির বীমার মেয়াদও ছিল না।

আদালতে আগুন লাগার বিষয়টি স্বীকার করেছেন জন। তবে ইচ্ছাকৃতভাবে আগুন লাগানোর বিষয়টি তিনি অস্বীকার করেছেন। জনের দাবি, ওই রাতে তিনি নেশাগ্রস্ত ছিলেন। জন আরও জানান, তিনি বিচ্ছেদ চাননি, বাড়িটা ছাড়তেও চাননি। তাই তিনি হতাশ হয়ে পড়েছিলেন।

এ ব্যাপারে হিলারি জানান, আমি জনকে ছেড়ে যাওয়ার পর থেকেই সে অখুশি আর বিপর্যস্ত ছিল। জন রাগ থেকেই জন বাড়িতে আগুন ধরিয়ে দিতে পারে।

সূত্র : ডেইলি মেইল

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh