• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঘুমের মধ্যে বারবার ধর্ষণ করেন তান্ত্রিক, পুলিশে অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১৬:৫১
ঘুমের মধ্যে বারবার ধর্ষণ করেন তান্ত্রিক, পুলিশে অভিযোগ
প্রতীকী ছবি

অসুস্থ ছেলেকে সুস্থ করতে তান্ত্রিকের দ্বারস্থ হয়েছিলেন মা। সেই তান্ত্রিকই নাকি গভীর ঘুমের মধ্যে স্বপ্নে বারংবার যৌন সঙ্গম তথা ধর্ষণে লিপ্ত হচ্ছে ওই নারীর সঙ্গে। পুলিশের কাছে এমনই অভিযোগ করেছেন ওই নারী।

এ ঘটনা ঘটেছে প্রতিবেশী দেশ ভারতে। দেশটির রাজ্য বিহারের অরঙ্গাবাদ জেলার কুডওয়া থানা এলাকার ঘটনা এটি। স্থানীয় গাঁধী ময়দানের বাসিন্দা ওই নারীর ছেলে গত জানুয়ারি মাসে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এর পর ছেলেকে নিয়ে তান্ত্রিক প্রশান্ত চতুর্বেদীর কাছে যান তিনি

সে সময় তান্ত্রিক একটি মন্ত্র পড়তে এবং কিছু আচার মেনে চলার কথা বলেন। যদিও সে সবে কিছুই কাজ হয়নি। ১৫ দিন পরই ওই নারীর ছেলের মৃত্যু হয়। ছেলের মৃত্যুর পরে মা কালী মন্দিরে গিয়ে চতুর্বেদীকে ছেলের মৃত্যুর কারণ জানাতে বলেন।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা অঞ্জানী কুমার জানিয়েছেন, ওই নারীর অভিযোগ- চতুর্বেদী তাকে ধর্ষণ করার চেষ্টা করেছিলেন প্রথম দিন। কিন্তু, সে সময় ছেলের জন্য পারেনি। কিন্তু ওই সময় পুলিশে অভিযোগ করেননি তিনি। এখন তিনি অভিযোগ করেছেন যে চতুর্বেদী সেই থেকেই স্বপ্নে আসছেন এবং বারবার তাকে ধর্ষণ করছেন।

পুলিশ আরও জানায়, ওই নারীর অভিযোগ পাওয়ার পর খোঁজ নেয়া হয় তান্ত্রিকের সম্পর্কে। যদিও তিনি অভিযোগকারী নারীকে চেনেন না বলে দাবি করেছেন। কিন্তু কোনো প্রমাণ না থাকায় ওই তান্ত্রিককে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সূত্র : এবিপি

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh