• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্লাস চলাকালেই স্কুলে যৌ'নতায় মাততেন দুই শিক্ষক!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১৫:৩৮
NYC teacher and her married boss had trysts in school library, science labs
সংগৃহীত

একজন বিবাহিত প্রিন্সিপাল এবং তার শিক্ষক প্রেমিকা কুইন্সের একটি এলিমেন্টরি স্কুলকে তাদের মোটেল বানিয়ে যৌনতায় মাতেন। স্কুলে লাইব্রেরি থেকে সায়েন্স ল্যাব পর্যন্ত সব জায়গায় চলে তাদের যৌনতার এই খেলা। এমনকি মাঝে মাঝে ক্লাস চলাকালেও তারা যৌনতা ক্রীড়ায় লিপ্ত হতেন বলে জানিয়েছে বিভিন্ন সূত্র। খবর নিউইয়র্ক পোস্টের।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে এমন ঘটনার পর ওই স্কুলটির সহকারী প্রিন্সিপাল সার্জিও হেরেরা এবং তার অধীনস্থ জেসেনিয়া জাপাটার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। তাদের সম্পর্কের কথা জেনে যাওয়ায় স্কুল কর্মীদের হুমকিও দিয়েছিলেন এই দুজন। সূত্রগুলো জানিয়েছে এ বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, ভয়ের মাধ্যমে স্কুলটি চালানো হতো। কিছু বলতে ভয় পেতো সবাই। আমাদের কি করার ছিল তা আমরা জানতাম না।

ক্লাস চলাকালেই এই দুজন স্কুলে যৌনতায় লিপ্ত হয়েছিলেন এমন বেশ কিছু ক্ষুদে বার্তা বিশেষ তদন্ত কর্মকর্তার হাতে এসেছে বলে জানিয়েছে ওই সূত্রগুলো।

২০১৯ সালের অক্টোবরে নিজের এক সহকর্মীকে জাপাটা লিখেন, তার অফিসে আমরা যৌনতা লিপ্ত হয়েছিলাম। আমরা এখন লাইব্রেরিতে। ঝুঁকি নেয়াটা যথার্থই ছিল।

পরে আরেকটি মেসেজে দেখা যায়, সায়েন্স রুমে এমন ঘটনা ঘটিয়েছেন তারা। একই বছরের ডিসেম্বরে জাপাটা লিখেন, আমরা ল্যাবে যৌনতায় মেতেছি। এমনকি মাঝে মাঝে ছুটি নিয়ে হোটেলেও যেতেন তারা।

এসব ঘটনা জেনে যাওয়ায় স্কুলের কর্মীদের চাকরিচ্যুত করার হুমকি দেয়া হয়। বেশ কয়েকজন স্টাফ জানান, তার বেশ ভয়ে ভয়ে থাকতেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh