• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বন্ধুদের কথায় স্ত্রীর অ'বৈধ সম্পর্ক নিয়ে ক্ষোভ থেকে ১১ বার ছু'রিকা'ঘাত করে হ'ত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১০:২৩
UAE Man stabs wife 11 times in Dubai, gets 25-year jail term
সংগৃহীত

স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে এমনটা জানার পর তাকে ১১ বার ছুরিকাঘাত করে হত্যা করেছে স্বামী। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এই ঘটনা ঘটেছে। এরপর অভিযুক্ত নেপালি নাগরিককে ২৫ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। খবর খালিজ টাইমসের।

দুবাইয়ের অপরাধ আদালত জানিয়েছে, ওই ব্যক্তি পূর্বপরিকল্পনা করে তার স্ত্রীকে হত্যা করেছে। এজন্য তাকে ২৫ বছর কারাদণ্ড দেয়া হয়েছে। আদালতের নথিতে দেখা যায়, ওই ব্যক্তি তার স্ত্রীকে ১১ বার ছুরিকাঘাত করেছিল। তার স্ত্রীর মাথা, বুক, ঘাড় এবং তলপেটে ছুরির আঘাত ছিল।
আরও পড়ুন...২৫ পয়সার কয়েন থাকলেই পেতে পারেন দেড় লাখ টাকা

আদালতের সাজা অনুযায়ী, ওই ব্যক্তিকে ২৫ বছরের জেল খাটতে হবে। কারণ আমিরাতে এটাই সর্বোচ্চ কারাদণ্ড। কারাদণ্ডের মেয়াদ শেষে তাকে তার দেশে ফেরত পাঠানো হবে।

পুলিশের নথিতে দেখা যায়, গত বছরের ২৫ সেপ্টেম্বর এই হত্যাকাণ্ড ঘটে। পরে তাকে বাড়ির বাইরে থেকে গ্রেপ্তার করা হয়। ২০১৯ সালে তিনি ওই নারীকে বিয়ে করেছিলেন।

গত বছরের জুন মাসে তার বন্ধুদের কাছে ওই ব্যক্তি জানতে পারেন যে, তার স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। এরপর ২৫ সেপ্টেম্বর নিজের স্ত্রীকে কয়েকবার ফোন করেন ওই ব্যক্তি। এসময় এক ব্যক্তি ফোন ধরেন এবং তাদের বিরক্ত করতে না বলেন।

ওইদিন সন্ধ্যার দিকে শেষবারের মতো তার স্ত্রীকে ফোন করেন ওই ব্যক্তি। কিন্তু তার স্ত্রী ফোন ধরেনি। এরপরই স্ত্রীকে হত্যার সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। তাই ছুরি কিনে স্ত্রীর বাসায় ফেরা পর্যন্ত অপেক্ষা করেন তিনি।

স্ত্রী বাসায় ফিরলে তাকে কথিত অবৈধ সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। কিন্তু তার স্ত্রী জবাব দেয়ার আগেই তাকে ছুরিকাঘাত করে হত্যা করেন তিনি। এরপর স্ত্রীর রক্তাক্ত ছবির সামনে ছবি তোলেন এবং পুলিশকে খবর দেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরলেন রাষ্ট্রপতি
ডব্লিউটিও সম্মেলন সোমবার, কী চায় বাংলাদেশ? 
বাংলাদেশ থেকে কর্মী নেবে সৌদি ও আমিরাত
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
X
Fresh