Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

প্রেম করতে না চাওয়ায় ভাইকে নিয়ে প্রেমিকের ওপর হামলা

a man allegedly attacked by his girlfriend in WB
সংগৃহীত

সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিল যুবক। আর তার প্রতিশোধ নিতে ওই যুবকের উপর ব্লেড দিয়ে এলোপাথাড়ি আক্রমণ চালায় তার প্রেমিকা। প্রেমিকার বড় ভাইও তাকে সঙ্গ দেয় হামলার সময়। এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার বাঁকড়ায়। খবর সংবাদ প্রতিদিনের।

এ ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। এরপরই ওই মেয়ের ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, বাঁকড়ার পেয়াদাপাড়ার বস্ত্র ব্যবসায়ী ২১ বছরের শেখ আফসার আলির সঙ্গে মণ্ডলপাড়ার বাসিন্দা তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের কথা সবাই জানতো।

একসঙ্গে ঘুরে বেড়াতো তারা। মোবাইল ফোনেও কথোপকথন লেগে থাকতো তাদের। তবে বেশ কিছুদিন ধরে সম্পর্কে চিড় ধরে। দুজনের মধ্যে মনোমালিন্য লেগেই ছিল। তাই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন আফসার। প্রেমিকাকে এ কথা জানিয়েছিলেন তিনি। তাতেই ঘটে বিপত্তি।

আফসারের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় ক্লাবে ছিলেন তিনি। তখন তাকে ডেকে পাঠায় তার প্রেমিকা। সেখানে প্রেমিকার বড় ভাইও ছিল। জানা গেছে, ঘটনাস্থলে যাওয়ামাত্রই তার উপর ঝাঁপিয়ে পড়ে প্রেমিকার ভাই। প্রেমিকার উপস্থিতিতে ব্লেড দিয়ে বারবার আক্রমণ করা হয় তাকে। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়েন তিনি। এরপর প্রেমিকা ও তার ভাই পালিয়ে যায়।

ডান হাত এবং বুক থেকে রক্ত ঝরতে দেখে স্থানীয়রা এগিয়ে আসে। আফসারকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বুকে পাঁচটি এবং হাতে দশটি সেলাই করা হয়। এই ঘটনায় বাঁকড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানিয়েছেন আফসার।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS