• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ের প্রস্তাব, মেনে নিলো তিন পরিবারও!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ২১:১৪
Tribal man marries 2 of his cousins at the same time in Telangana
সংগৃহীত

দুই বছর ধরে দুই ফুপুর দুই মেয়ের সঙ্গে প্রেম করছিল যুবক। পরে একই মণ্ডপে সেই দুই প্রেমিকাকে বিয়ে করলেন তিনি। এমন ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গানার আলিলাবাদ জেলার উটনুর মন্ডলে এক উপজাতির মধ্যে। অদ্ভুত এই বিয়েতে সায়ও দিয়েছে তাদের পরিবার। উপজাতিদের একটি সংগঠন বলছে, তাদের রীতি মেনেই এমন বিয়ে হয়েছে। খবর টাইমস নাউ নিউজের।


আরও পড়ুন...১৩ বছরের মেয়েকে বিয়ে করলেন বাবা, স্ত্রী যা করলেন

গানপুর গ্রামের বাসিন্দা অর্জুন দুই বছর ধরে তার দুই ফুপুর দুই মেয়ের সঙ্গে প্রেম চালিয়ে যাচ্ছিল। একজন তাদেরই গ্রামে বাস করে। তার নাম উষারাণী। আরেকজন নিকটবর্তী শম্ভুগুদাম গ্রামের বাস করেন। তার নাম সূর্যকলা। এক মাস আগে শিক্ষকতার ট্রেনিং প্রোগ্রাম শেষ করে অর্জন। এখন সে চাকরি খুঁজছে। উষারাণী ও সূর্যকলাকে অর্জুন জানায়, সে দুজনকে ভালোবাসে এবং তাদের বিয়ে করতে প্রস্তুত।

আরও পড়ুন...অনলাইনে পড়ার নামে পর্ন ভিডিও দেখে শারীরিক সম্পর্ক, গর্ভবতী ১৫ বছরের কিশোরী

তিনজনের পরিবারই এমন অদ্ভুত বিয়ের প্রস্তাব মেনে নেয়। তাই একই দিনে একই মণ্ডপে উষারাণী ও সূর্যকলাকে বিয়ে করেন। মন্ডল প্রজা পরিষদের একজন কর্মকর্তা প্যান্দ্রো জাইবানতারাও বলেছেন, দুই কনের পরিবারের সম্মতির পরই এই বিয়ে অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, উপজাতিদের মধ্যে এ ধরনের বিয়ের রীতির প্রচলন আছে। একই সঙ্গে দুই নারীকে বিয়ে করা উপজাতীয় ঐতিহ্য বলেও মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি কর্মকর্তার অফিস-বাড়িতে মিলল শত কোটির সম্পত্তি
X
Fresh