• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ার ডক্টর মোশাররফ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা

মালয়েশিয়া প্রতিনিধি

  ১৮ জুন ২০২১, ১৯:২১
মালয়েশিয়ার ডক্টর মোশাররফ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা
সভাপতি ওয়ালী উল্লাহ জাহিদ (বামে উপরে), সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মোল্লা (মাঝে) এবং সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন খাঁন (ডানে নীচে)

মালয়েশিয়ায় অসহায় প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে ডক্টর মোশাররফ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

অরাজনৈতিক এ সংগঠনের ১২৪ সদস্যের কমিটির সভাপতি কুমিল্লা সদরের প্রবাসী ব্যাবসায়ী ওয়ালী উল্লাহ জাহিদ, সিনিয়র সহ-সভাপতি মুরাদনগরের আব্দুল আজিজ মোল্লা ও সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পিত হয়েছে দাউদকান্দির বিল্লাল হোসেন খাঁনের ওপর।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, সাবেক মন্ত্রী, কুমিল্লার দাউদকান্দি, মেঘনা, হোমনা ও তিতাসের জনপ্রিয় নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনের নামে পরিচালিত হয়ে আসছে সামাজিক এ সংগঠন।

সংগঠনের পরিচালক ড. খন্দকার মারুফ হোসেন নবগঠিত এ কমিটির অনুমোদন দেয়। মালয়েশিয়ার বিভিন্নস্থানে বসবাসকরা প্রবাসীদের এ সংগঠনে সম্পৃক্ত করা হয়েছে।

সংগঠনের সভাপতি জাহিদ হোসেন বলেন, ডক্টর খন্দকার মোশাররফ হোসেন গণ-মানুষের নেতা। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা এ সংগঠনের সঙ্গে সম্পৃক্ত হয়েছি এবং তার পরামর্শেই প্রবাসে অসহায় বাংলাদেশীদের জন্য কাজ করতে চাই।

সংগঠনের ১৫ জন সহ-সভাপতি, ১৩ জন যুগ্ন-সাধারণ সম্পাদক, ৬ জন সহ-সাংগঠনিক সম্পাদক ছাড়াও সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক হিসাবে আছেন আলিফ হোসেন আলমগীর, সাংগঠনিক সম্পাদক লাল চাঁন, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন হৃদয়, প্রচার সম্পাদক হাসেম মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আলামিন বিন সাদিক, ক্রীড়া সম্পাদক মহসিন বেপারী, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম খলিল, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক ফারুক মজুমদার, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শামিম খাঁন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাকির মোল্লা, সমাজকল্যান সম্পাদক মনির হোসেন মনির এবং পরিবেশ বিষয়ক সম্পাদক ওয়ালিউল্লাহ অলি। এ ছাড়া সংগঠনে ৩৩ জনকে সম্মানিত সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh