• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চিনি মেশানো গরম পানি ঢেলে স্বামীকে হ'ত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১২:১৪
Wife killed husband with boiling mix
সংগৃহীত

ঝগড়ার পর প্রতিহিংসা পরায়ণ হয়ে স্বামীর ওপর চিনি মেশানো ফুটন্ত পানি ঢেলে দিয়েছিলেন এক নারী। এ ঘটনায় তাকে তার স্বামীর মৃত্যু হয়। এরপর তাকে দোষী সাব্যস্ত করেছে আদালত। খবর বিবিসির।

২০২০ সালের ১৪ জুলাই ব্রিটেনের চেশায়ারে নেস্টনের হাইফিল্ড রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ৫৯ বছর বয়সী কোরিন্না স্মিথ তার ৮১ বছর বয়সী ঘুমন্ত স্বামী মাইকেল বেইনেসের ওপর ফুটন্ত পানি ঢেলে দিয়েছিলেন।

এরপর মাইকেলের শরীর মারাত্মকভাবে ‍পুড়ে যায়। এ ঘটনায় পাঁচ সপ্তাহ পর হাসপাতালে মারা যান মাইকেল। তবে স্বামী হত্যার অভিযোগ অস্বীকার করেছেন স্মিথ। যদিও চেস্টার ক্রাউন কোর্টের একটি জুরি তাকে দোষী সাব্যস্ত করেছে।

ক্রাউন প্রোসিকিউশন সার্ভিস (সিপিএস) জানিয়েছে, তার স্বামীর সেবাকারীও ছিলেন স্মিথ। মাইকেলকে হত্যার আগে তার এবং পরিবারের আরেক সদস্যের সঙ্গে স্মিথের ঝগড়া হয়। সিপিএস জানায়, মাঝরাতের কিছুক্ষণ পর দুই কেটলি পানিতে চিনি মিশিয়ে ফোটায় স্মিথ। এরপর সেই পানি বালতি করে মাইকেলের শরীরে ঢেলে দেন তিনি।

ওই সময় মাইকেল ঘুমিয়ে ছিল। ঘুমন্ত স্বামীর গায়ে ফুটন্ত পানি ঢেলে দেয়ার পর কাঁদতে কাঁদতে প্রতিবেশীর বাড়িতে ছুটে যান স্মিথ। এসময় তিনি বলেন, আমি তাকে আঘাত করেছি। আমি তাকে মারাত্মকভাবে আঘাত করেছি। আমার মনে হয় আমি তাকে হত্যা করেছি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেরিট স্কলারশিপ নিয়ে পড়ুন যুক্তরাজ্যে, পাবেন ৫০০০ পাউন্ড
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
X
Fresh