Mir cement
logo
  • ঢাকা রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮

চিনি মেশানো গরম পানি ঢেলে স্বামীকে হ'ত্যা

Wife killed husband with boiling mix
সংগৃহীত

ঝগড়ার পর প্রতিহিংসা পরায়ণ হয়ে স্বামীর ওপর চিনি মেশানো ফুটন্ত পানি ঢেলে দিয়েছিলেন এক নারী। এ ঘটনায় তাকে তার স্বামীর মৃত্যু হয়। এরপর তাকে দোষী সাব্যস্ত করেছে আদালত। খবর বিবিসির।

২০২০ সালের ১৪ জুলাই ব্রিটেনের চেশায়ারে নেস্টনের হাইফিল্ড রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ৫৯ বছর বয়সী কোরিন্না স্মিথ তার ৮১ বছর বয়সী ঘুমন্ত স্বামী মাইকেল বেইনেসের ওপর ফুটন্ত পানি ঢেলে দিয়েছিলেন।

এরপর মাইকেলের শরীর মারাত্মকভাবে ‍পুড়ে যায়। এ ঘটনায় পাঁচ সপ্তাহ পর হাসপাতালে মারা যান মাইকেল। তবে স্বামী হত্যার অভিযোগ অস্বীকার করেছেন স্মিথ। যদিও চেস্টার ক্রাউন কোর্টের একটি জুরি তাকে দোষী সাব্যস্ত করেছে।

ক্রাউন প্রোসিকিউশন সার্ভিস (সিপিএস) জানিয়েছে, তার স্বামীর সেবাকারীও ছিলেন স্মিথ। মাইকেলকে হত্যার আগে তার এবং পরিবারের আরেক সদস্যের সঙ্গে স্মিথের ঝগড়া হয়। সিপিএস জানায়, মাঝরাতের কিছুক্ষণ পর দুই কেটলি পানিতে চিনি মিশিয়ে ফোটায় স্মিথ। এরপর সেই পানি বালতি করে মাইকেলের শরীরে ঢেলে দেন তিনি।

ওই সময় মাইকেল ঘুমিয়ে ছিল। ঘুমন্ত স্বামীর গায়ে ফুটন্ত পানি ঢেলে দেয়ার পর কাঁদতে কাঁদতে প্রতিবেশীর বাড়িতে ছুটে যান স্মিথ। এসময় তিনি বলেন, আমি তাকে আঘাত করেছি। আমি তাকে মারাত্মকভাবে আঘাত করেছি। আমার মনে হয় আমি তাকে হত্যা করেছি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS