Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৬:৩৪
আপডেট : ১৬ জুন ২০২১, ১৬:৩৯

চুরি করা গহনা পরে ফেসবুকে পোস্ট, ধরা পড়লেন গৃহকর্মী

Maid arrested after posing on Facebook with stolen jewellery
সংগৃহীত

কাজ করার সময় গহনা চুরি করেছিলেন। কিন্তু এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে বরাবরই অস্বীকার করেছিলেন তিনি। তাই ফেসবুকে যখন নিজের খোয়া যাওয়া গহনা দেখেন তখন অনেকটা অবাক হয়ে যান সেগুলোর মালিক। এ ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে। খবর খালিজ টাইমসের।

৪৭ বছর বয়সী এশীয় বংশোদ্ভূত ওই গৃহকর্মী যে নারীর বাসায় কাজ করতেন সেখান থেকে গহনা চুরি করতেন তিনি। এগুলোর মালিক জানান, কয়েক বছর ধরে তার এবং তার মেয়ের গহনা নিখোঁজ হতে থাকে। কিন্তু এ ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করতেন ওই গৃহকর্মী।

তিন বছর আগে ওই নারীর বাড়িতে কাজ ছাড়েন ওই গৃহকর্মী। কিন্তু সম্প্রতি ওই বাড়ি থেকে চুরি করা গহনা পরে ছবি তোলেন সেই গৃহকর্মী। আর সেগুলো ফেসবুকে পোস্ট করেন। এরপরই ওই বাড়ির সদস্যের নজরে আসে বিষয়টি।

জানা গেছে, ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ওই বাড়িতে কাজ করতেন ওই গৃহকর্মী। চলতি বছরের এপ্রিল মাসে ওই বাড়ির সদস্যরা ফেসবুকে তাদের সাবেক গৃহকর্মীর কিছু ছবি দেখতে পান। সেখানে দেখা যায়, তাদের ‘হারিয়ে যাওয়া’ গহনা পরে রয়েছেন ওই গৃহকর্মী। এমনকি বাড়ির মালিকের মেয়ের নামের একটি স্বর্ণের চেইনও রয়েছে তার গলায়।

এরপরই ওই গৃহকর্মীর নামে পুলিশে অভিযোগ করেন ওই বাড়ির মালিক। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে চুরি যাওয়া কিছু গহনাও উদ্ধার করে তারা।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS