• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তরুণী ভাড়াটিয়ার সামনে ন'গ্ন হওয়ায় জেলে যেতে হলো বৃদ্ধকে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ২১:১৬
Man in Singapore jailed, fined for exposing himself to female tenant
সংগৃহীত

নিজের একজন তরুণী ভাড়াটিয়ার সামনে নগ্ন হয়ে তাকে দেখিয়ে দেখিয়ে হস্তমৈথুন করার ঘটনায় ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে ১১ সপ্তাহের কারাদণ্ড দেয়া হয়েছে। এ ঘটনায় সিঙ্গাপুরের ওই ব্যক্তিকে ২ হাজার সিঙ্গাপুরী ডলার জরিমানাও করা হয়েছে। ২০১৮ সালে এ ঘটনা ঘটেছিল। তবে মঙ্গলবার (১৫ জুন) তাকে এই সাজা দেয় আদালত। খবর মালয় মেইলের।

চান ইং হুই নামের ওই ব্যক্তির বিরুদ্ধে চারটি অভিযোগ আনা হয়েছিল। আদালতে সেগুলো প্রমাণিত হওয়ায় তাকে এই সাজা দেয়া হয়। তার বিরুদ্ধে অভিযোগ ছিল যে, তিনি চারবার ওই নারীর সমানে নগ্ন হয়েছেন এবং জোর করে ওই নারীর হাত ধরেছেন। আদালত সাজা ঘোষণার পর ওই ব্যক্তি জানান যে, তিনি জরিমানার অর্থ দিতে পারবেন না। তাই তাকে আরও দুই সপ্তাহ কারাগারে থাকতে হবে।

আরও পড়ুন...পরকীয়া সম্পর্ক, সালিশে ন'গ্ন করে মারধর করা হলো মহিলাকে!

ই নারীর পরিচয় প্রকাশ করেনি আদালত। আদালতের বিবরণীতে জানা যায়, এসব অপরাধের ঘটনা ঘটৈছে একটি ক্লেমেন্টি পাবলিক হাউজিং ফ্লাটে। ওই ভুক্তভোগী নারী চানের স্ত্রীর সঙ্গে ঘুমান। তাদের পাশেই একটি পর্দা টানিয়ে ঘুমান তিনি। আদালতে চান বলেন, তিনি ইচ্ছাকৃতভাবে ওই তরুণীর সামনে নগ্ন হননি। বরং বাতাসে একবার টয়লেটের দরজা খুলে যাওয়ায় এমনটা ঘটেছে।

তবে জেলা জজ লাউ কিউইউ চানের এসব দাবি প্রত্যাখ্যান করেছে। বিচারক বলেন, তার ব্যাখ্যা যথেষ্ট নয়। তাছাড়া চানের বক্তব্যও অসংলগ্ন বলে জানান বিচারক। আরেক অভিযোগে চান দাবি করেন, গোসল করার পর ফ্লোরে পড়ে থাকা ওয়াশিং পাউডারে স্লিপ কেটে পড়ে যান তিনি। তখন তিনি আঘাত পান। এরপর তিনি ব্যথা মোচন করতে হস্তমৈথুন করেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
ঈদের ছুটিতে যেখানে উড়াল দিলেন মিম
সিঙ্গাপুর থেকে স্বল্পমেয়াদে এলএনজি সরবরাহে নীতিগত অনুমোদন দিল সরকার 
X
Fresh