Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

অভ্যাসবশত প্রধানমন্ত্রীর চেয়ারে বসে পড়লেন নেতানিয়াহু!

netanyahu mistakenly sits in israel pms chair after being ousted told to shift
সংগৃহীত

দীর্ঘ ১২ বছর ধরে ইসরায়েলের প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় ছিলেন বেনিয়ামিন নেতানিয়াহু। কিন্তু কয়েকদিন আগেই ক্ষমতা হারান তিনি। নিজের এক সময়ের রাজনৈতিক সহযোগী নাফতালি বেনেত এখন দেশটির প্রধানমন্ত্রী। খবর জি নিউজের।

তবে এতদিন ধরে ক্ষমতায় থাকায় নাকি চেয়ারের মোহে ভুল করে নিজের আগের পদের জন্য নির্ধারিত চেয়ারে বসে বিতর্ক তৈরি করলেন সদ্য সাবেক হওয়া নেতানিয়াহু।

মঙ্গলবার প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, ইসরায়েলের সদ্য সাবেক প্রধানমন্ত্রী নেতানিয়াহু ভুলবশত ইসরায়েলের প্রধানমন্ত্রীর আসনেই গিয়ে বসেছেন!

কয়েকদিন আগেই ১২ বছরের প্রধানমন্ত্রিত্বের পরে সরতে হয়েছে নেতানিয়াহুকে। কিন্তু সোমবার তিনি হয়তো এক যুগের অভ্যাস ভুলতে পারেননি। আনমনেই হয়তো প্রধানমন্ত্রীর চেয়ারে গিয়ে বসেন, যে চেয়ারটিকে এতদিন তিনি একান্তভাবে নিজের চেয়ার বলেই মনে করে এসেছেন।

যাই হোক, সঙ্গে সঙ্গে তাকে ব্যাপারটা খেয়াল করিয়ে দেয়া হয় এবং আসন ত্যাগ করে তার জন্য নির্দিষ্ট আসনে বসতে বলা হয়। এবার থেকে তার বিরোধী আসনে (opposition seat) বসার কথা। রোববারই ইসরায়েলের পার্লামেন্ট বেনেতকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছে। তিনি একটি নতুন জোট সরকারের নেতৃত্ব দেবেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS