Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ০৯:৫০
আপডেট : ১৫ জুন ২০২১, ১০:১২

ক্ষেপে গেল বিয়ের হাতি, পালিয়ে গেলেন বর 

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ
প্রতীকী ছবি

হাতিতে চড়ে বিয়ে করতে যাওয়া ভারতে খুবই সাধারণ একটি বিষয়। সাধারণত হাতির পিঠে চেপে কনের বাড়িতে যায় বর।

বরযাত্রী সমেত বরের এ যাত্রায়ও থাকে নানান শঙ্কা। কারণ হাতি শান্ত প্রাণী হলেও তার সঙ্গে খারাপ আচরণের ফল হতে পারে খুবই ভয়ঙ্কর। এমনই এক ঘটনা ঘটেছে ভারতের রাজ্য উত্তর প্রদেশের এক বিয়ের অনুষ্ঠানে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন আর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ওই বিয়ের ভিডিওতে দেখা গেছে, আনন্দ ত্রিপাঠি নামের ওই বর বিয়ের অনুষ্ঠানস্থলে আসছেন। তিনি একটি ঘোড়ার গাড়িতে বসেছিলেন। ওই গাড়িটি আবার নিয়ন বাতি দিয়ে সাজানো ছিল। বিয়েতে বরযাত্রীরা একটি হাতি ও কয়েকটি ঘোড়া নিয়ে এসেছিলেন।

সবই ঠিকঠাক ছিল। কিন্তু হঠাৎ এক অপ্রীতিকর ঘটনা ঘটে, যখন বরযাত্রীদের আগমনে বিকট শব্দে বাজি ফোটা শুরু হয়। এ বাজি ফোটার শব্দে হাতিটি ক্ষেপে যায়। একপর্যায়ে নিয়ন্ত্রণের বাইরে চলে যায় হাতিটি।

ক্ষিপ্ত হাতিটি সামনে যা পেয়েছে তাই ধ্বংস করেছে। বিয়ের সামিয়ানাটিও লণ্ডভণ্ড করে দেয় সেটি। এমনকি বিয়ের অনুষ্ঠানে পার্ক করা চারটি গাড়িও উল্টে দেয়।

হাতির এমন তাণ্ডবে নাটকীয়ভাবে বিয়ের আনন্দঘন এ অনুষ্ঠানের পরিস্থিতি এমন ধ্বংসাত্মক দিকে মোড় নেয়ায় স্বয়ং বরই ওই স্থান থেকে পালিয়ে যান। তিনি ঘোড়ার গাড়ি থেকে সজোরে লাফ দিয়ে নেমে আসেন এবং অন্যান্য অতিথিদের সঙ্গে বিয়ের আসর ছেড়ে পালিয়ে যান। সূত্র : ইন্ডিয়া টুডে

টিএস/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS