• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অবৈধ সম্পর্কে বাধা ছেলে, প্রেমিককে নিয়ে হ'ত্যা করলো মা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২৩:২৮
mother allegedly murdered son arrested in kandi murshidabad
সংগৃহীত

অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার কান্দি থানার রুদ্রবাটিতে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম দিনবন্ধু ঘোষ। খবর নিউজ এইটিনের।

পারিবারিক সূত্রে জানা গেছে, মায়ের অবৈধ সম্পর্কের কথা ছেলে জানতো। তা নিয়ে আপত্তি ছিল তার। এ নিয়ে দীর্ঘদিন ধরে মা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল। এরপর রোববার সকালে নিজের বাড়িতেই দিনবন্ধুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন...পরীমণি মদের জন্য উত্তেজিত হয়ে গ্লাস ছুড়ে মারেন: নাসির

পরিবারের সদস্যদের অভিযোগ, ওই নারী তার প্রেমিককে নিয়েই ছেলে দিনবন্ধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, দিনবন্ধুর মা ভানু ঘোষের সঙ্গে সুবল কোনাই নামে এক ব্যক্তির অবৈধ সম্পর্ক ছিল।

ভানুর স্বামী মারা যাওয়ার পর একই এলাকার সুবলের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে তার। কিন্তু সেই সম্পর্ক মেনে নিতে পারেনি দিনবন্ধু। এ নিয়ে মা ও ছেলের মধ্যে প্রায়ই গন্ডগোল লেগে থাকতো বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রোববার সকালে তারাই মৃতদেহ দেখতে পান। ‍দিনবন্ধুর গলায় দাগ ছিল, যা থেকেই সন্দেহ হয় প্রতিবেশীরদের। ঘটনার জেরে ভানুকে গ্রেপ্তার করে কান্দি থানার পুলিশ। দিনবন্ধুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
বিয়ে করেছেন রিয়েলিটি সিরিজে খ্যাতিমান মার্কিন সংযুক্ত যমজ অ্যাবি হেনসেল
X
Fresh