• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাঝ আকাশে যাত্রী-ক্রু ধস্তাধস্তিতে বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১০:৫১
মাঝ আকাশে যাত্রী-ক্রু ধস্তাধস্তিতে বিমানের জরুরি অবতরণ
সংগৃহীত ছবি

উড়ন্ত বিমানেই ধস্তাধস্তি শুরু করে দিলো ক্রু ও যাত্রীরা। আর সেই ধস্তাধস্তি এতটাই প্রকট আকার ধারণ করে যে জরুরি অবতরণ করতে বাধ্য হন পাইলটরা। শুক্রবার (১১ জুন) যুক্তরাষ্ট্রের ডেল্টা এয়ারলাইন্সের একটি ফ্লাইট এই জরুরি অবতরণে বাধ্য হয়েছে।

ফ্লাইটটি লস এঞ্জেলস থেকে আটলান্টায় যাচ্ছিল। টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে ডেল্টা ফ্লাইট-১৭৩০ এ এক যাত্রীর সঙ্গে ক্রু ও অন্য যাত্রীদের ধস্তাধস্তি করতে দেখা গেছে।

আরেকটি ভিডিওতে দেখা যায়, কিছু যাত্রী ও ক্রু এক ব্যক্তিকে ফ্লোরে চেপে ধরে রাখার চেষ্টা করছে। অন্যদিকে ওই যাত্রীকে নিজেকে ছাড়াতে ব্যাপক ধস্তাধস্তি করতে দেখা যায়।

এসময় একজনকে বলতে শোনা যায়, ‘চেপে ধরে রাখুন, চেপে ধরে রাখুন’। তখন ফ্লাইট অ্যাটেন্ডেন্ট বারবার যাত্রীদের নিজের সিটে বসতে অনুরোধ জানান।

এরিক জিগশ্চমিড নামে ডেল্টা এয়ারলাইন্সের এক মুখপাত্র বলেন, উগ্র আচরণ করা এক যাত্রীকে আটক করতে ক্রু ও অন্য যাত্রীরা আমাদের সহায়তা করেছে। ফ্লাইটটি বড় কোনো ঘটনা না ঘটলেও ওকলাহোমায় নামতে বাধ্য হয়। আটক যাত্রীকে সেখান থেকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়া হয়।

ফ্লাইটটি রাত সাড়ে ১০টার দিকে ওকলাহোমা শহরে নামে বলে ওয়েবাসইটে জানায় ডেল্টা এয়ারলাইন্সের ওয়েবসাইট। আড়াই ঘণ্টা পর রাত ২টায় ফ্লাইটটি ওকলাহোমা শহর ত্যাগ করে এবং শনিবার ভোর ৫টা ৯ মিনিটে আটলান্টায় অবতরণ করে। সূত্র : গার্ডিয়ান

টিএস/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh