• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মুসলমানের দোকানে আগ্নেয়া'স্ত্র রেখে ফাঁসানোর চেষ্টা পুলিশের (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৮:২০
মুসলমানের দোকানে আগ্নেয়াস্ত্র রেখে ফাঁসানোর চেষ্টা পুলিশের (ভিডিও)
ভিডিও থেকে সংগৃহীত ছবি

মুসলিম ব্যক্তির হার্ডওয়্যারের দোকানে অবৈধ আগ্নেয়াস্ত্র রেখে মামলা করার ষড়যন্ত্র করতে গিয়ে ফেঁসে গেছে একদল ভারতীয় পুলিশ।

ঘটনা ভারতের উত্তরপ্রদেশের আমেথি জেলার বাদলগড় গ্রামের। ওই দোকানীর নাম গুলজার আহমেদ। তিনি জানান, তাকে একটি ভুয়া মামলায় ফাঁসিয়ে দেয়ার জন্য পুলিশ এ কাজ করেছে। তবে পুলিশের এ ষড়যন্ত্র ধরা পড়ে যায় দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায়।

ওই সিসিটিভি ক্যামেরায় ধারণ করা একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, অন্য পুলিশ সদস্যদের সঙ্গে যাওয়া একজন কনস্টেবল গুলজারের দোকানে কিছু রেখে যাচ্ছেন। এরপর গুলজারকে গ্রেফতারের চেষ্টা করে। কিন্তু যখন তিনি বলেন যে তার দোকানে সিসিটিভি ক্যামেরা লাগানো আছে তখন ওই পুলিশ সদস্যরা তাকে ছেড়ে দেয়।

গুলজার আহমেদ বলেন, তার দোকানে আগ্নেয়াস্ত্র রাখার পর পুলিশ সদস্যরা বলেন, তুমি অবৈধ ব্যবসা-বাণিজ্যের সাথে জড়িত। এ কথা শোনার পর গুলজার আহমেদ ওই পুলিশ কনস্টেবলকে বলেন, আমার দোকানে দু’টি সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। আর ওই ক্যামেরাগুলোয় আপনি (পুলিশ কনস্টেবল) যা করেছেন তা ভিডিও রেকর্ড হয়েছে।

এরপর ওই পুলিশ সদস্যরা তার ওপর চাপ দিতে থাকেন যেন তিনি ওই ভিডিও ফুটেজগুলো মুছে ফেলেন। সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ অনুসারে এ ঘটনাটি ঘটেছে ১৬ মার্চ রাত ৮টায়। সম্প্রতি গুলজার আহমেদ নবভারত টাইমস পত্রিকাকে এ ঘটনার কথা জানান।

সূত্র : মুসলিম মিরর

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh