• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ডাক্তারের জন্মদিনে মা'দকের পার্টি, কল গার্লসহ গ্রে'প্তার ৩৫

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৪:৩০
Doctor’s sex, drug birthday bash cut short, call girls among 35 held
প্রতীকী ছবি

একজন ডাক্তারের জন্মদিন ছিল। সে উপলক্ষ্যে দুটি আপার্টমেন্টে আয়োজন করা হয় পার্টি। সেখানে ড্রাগ থেকে শুরু করে ছিল কল গার্লেরও উপস্থিতি। এরপর পুলিশ হানা দিয়ে সেখান থেকে অন্তত ৩৫ জনকে গ্রেপ্তার করেছে। তাদের মধ্যে ৬ জন বিদেশি কল গার্লও রয়েছে বলে মনে করা হচ্ছে। খবর ফ্রি মালয়েশিয়া টুডের।

মালয়েশিয়ার পুলিশ জানিয়েছে, দেশে মুভমেন্ট কন্ট্রোল অর্ডার বলবৎ থাকার মধ্যেই ওই গ্রুপটি দুই দিনের জন্য দুটি আপার্টমেন্ট ভাড়া করে। কুয়ালালামপুর সিআইডি’র ডেপুটি ডিরেক্টর নাসরি মানসুর বলেন, গ্রেপ্তারকৃতদের বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে। তাদের জন্য পাঁচজন ভিয়েতনামী, একজন থাই এবং দুজন চীনা নাগরিক রয়েছে।

তিনি বলেন, অভিযানের সময় গিয়ে আমরা দেখতে পাই ওই ব্যক্তিরা জোরালো শব্দে গান বাজাচ্ছে এবং পার্টি করছে। তদন্তে আমরা জানতে পারি পার্টির করতে তারা প্রতি রাতে ১ হাজার রিঙ্গিত দিয়ে ওই দুটি আপার্টমেন্ট দুইদিনের জন্য রোববার পর্যন্ত ভাড়া করে।

নাসরি বলেন, আমরা ২০ বোতল পানীয় জব্দ করেছি। এগুলোর মধ্যে মাদক রয়েছে বলে আমাদের বিশ্বাস। এছাড়া দুই বক্স কন্ডম, কার্ড, জুয়ার সরঞ্জাম, অডিও সিস্টেম ডিভাইস ও ডিসকো লাইট জব্দ করেছি আমরা। তাদের বিরুদ্ধে কয়েকটি আইনে মামলা করা হবে বলে জানান এই কর্মকর্তা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ ২৬ জন আটক
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা করল আরেক বাংলাদেশি
X
Fresh