• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খেলতে খেলতে স্কুলে নিয়ে এক শিশুকে গণধ'র্ষণ করলো সাত শিশু!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ১৫:১২
Girl raped by 7 boys in India six of them 10-12 years old
সংগৃহীত

একটি মাঠে খেলছিল একদল শিশু। কিছুক্ষণ পর সবাই সেখান থেকে উধাও হয়ে যায়। খেলার মাঠ লাগোয়া একটি স্কুলে প্রবেশ করে তারা। সেখানে সাত শিশু মিলে ১০ বছরের এক শিশুকে গণধর্ষণ করে। গত ২৪ মে ভারতের হারিয়ানার রেওয়ারিতে এ ঘটনা ঘটেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ওই ঘটনার প্রায় তিন সপ্তাহ পর এই অপরাধের কথা সামনে আসে। সম্প্রতি ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওটি ওই শিশুকে ধর্ষণের সময় ধারণ করা হয়েছিল। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে শিশুটির একজন প্রতিবেশী তার পরিবারকে পুরো ঘটনা জানায়।

এরপরই বুধবার একটি এজাহার দায়ের করে মেয়েটির বাবা। পুলিশ জানিয়েছে, পকসো আইন, তথ্য প্রযুক্তি আইন ছাড়াও আইপিসি’র বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। তারা জানিয়েছে, ওই সাত ছেলের মধ্যে একজনের বয়স ১৮। বাকিদের বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে।

রেওয়ারির ডিএসপি হংসরাজ বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা করি এবং অপরাধীদের ধরতে সক্ষম হই। ওই অভিযুক্তরা এবং ভুক্তভোগী একই এলাকা বাস করে। তিনি জানান, ভিডিও দেখার পর এলাকাবাসীই ওই শিশুদের শনাক্ত করে।

তিনি জানান, এখন পর্যন্ত ছয়জনকে কাস্টডিতে নেয়া হয়েছে। তাদের মধ্যে ১৮ বছর বয়সী ওই ছেলেও রয়েছে। শিশুদের জুভেনাইল জাস্টিস বোর্ডে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের একটি কারেকশন হোমে পাঠানো হয়। আর ১৮ বছর বয়সী ছেলেকে আদালতে নেয়া হলে তাকে জেলে পাঠানো হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
X
Fresh