Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

৪ লাখ টাকা না পেয়ে মালিকের ৫ কোটি ৭০ লাখের বাড়ি গুঁড়িয়ে দিলো মিস্ত্রি

Builder demolishes property while its owners are on holiday for not paying him extra money
সংগৃহীত

কাজ করিয়েও পুরো টাকা না দেয়ার শাস্তি পেলেন এক ব্যক্তি। ৪ লাখ টাকার জন্য প্রায় ৫ কোটি টাকার সম্পত্তি নষ্ট করে দিলো! খবর ডেইলি মেইলের।

৪০ বছর বয়সী ওই ব্যক্তির নাম জে কুর্জি। তিনি ইংল্যান্ডের লেস্টারের স্টোনিগেটের বাসিন্দা। সম্প্রতি সেখানে একটি বাড়ি কিনেছিলেন তিনি। তারপর সেটিকে বাসযোগ্য করার জন্য খরচ করেছেন ৫ কোটি ৭০ লাখ ৮২ হাজার টাকা।

গত ফেব্রুয়ারি থেকে বাড়িটির কাজ শুরু হয়। বাড়িটির দোতলার সঙ্গে আরও একটি পরিবর্ধিত কাঠামো তৈরি করেন তিনি। পাশাপাশি পুরো বাড়িতেই নতুন করে বিদ্যুৎ সংযোগ, নতুন ছাদ এবং পুরো বাড়িকেই পরিবেশবান্ধব করে তোলার পরিকল্পনা ছিল তার।

কিন্তু মিস্ত্রির কাজে খুব একটা সন্তুষ্ট ছিলেন না তিনি। কারণ তিনি যেমনটা চেয়েছিলেন তা পুরোপুরি করে দেননি মিস্ত্রি। এদিকে মিস্ত্রি তাকে মোটা টাকার বিল ধরিয়ে দিয়েছিলেন। সেই টাকা পরিশোধও করেন কুর্জি। তারপরও মিস্ত্রি আরও ৪ লাখ ২০ হাজার টাকা চান। বিবাদের সূত্রপাত এই টাকা নিয়েই।

কুর্জির সঙ্গে এই টাকা নিয়ে মিস্ত্রির একাধিক বার বাকবিতণ্ডা হয়। তিনি টাকা দিতে রাজি না হওয়ায় তার সঙ্গে কথা কাটাকাটি ছাড়া মিস্ত্রি আর কিছু করতেও পারছিলেন না। তবে সুযোগ খুঁজছিলেন প্রতিশোধের।

সম্প্রতি বাড়ি থেকে ৩০০ কিমি দূরে সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন কুর্জি। সেই খবর পেয়েই লোকজন নিয়ে তার ফাঁকা বাড়িতে হানা দেন ওই মিস্ত্রি। বাড়ির ছাদ, বর্ধিত অংশসহ অনেকটাই ভেঙে দেন তিনি। পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন কুর্জি। তবে তাতে কোনও কাজ হয়নি।

RTV Drama
RTVPLUS