Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

ই’ঞ্জেকশনে ভ’য়, টিকা নিয়ে জ্ঞান হারালেন তিনি!

Brazil man faints while getting the COVID-19 vaccine
সংগৃহীত

অনেকেই ইঞ্জেকশনকে ভয় পান। কিন্তু করোনাভাইরাস মহামারির এই সময়ে টিকা তো দিতেই হবে। এছাড়া আর অন্য কোনও পথ খোলা নেই। তাই সূচ ভয় পেলেও বুকে সাহস সঞ্চয় করেই করোনা টিকা নিতে গিয়েছিলেন ব্রাজিলের সাও পাওলোর এক যুবক। কিন্তু সেই সাহস বেশিক্ষণ টিকলো না। ইঞ্জেকশন নিয়েই জ্ঞান হারালেন মাগুইলা জুনিয়র নামের ওই যুবক। খবর টাইমস নাউ নিউজের।

সাও পাওলোর এক বন্দরে চাকরি করেন মাগুইলা। বন্দরের সব কর্মীদের জন্য গণ টিকাকরণের ব্যবস্থা করা হয়েছিল। ইঞ্জেকশন ভয় পান মাগুইলা। তবুও বন্ধুদের সঙ্গেই টিকা নিতে গিয়েছিলেন তিনি। তাদেরই একজন ভিডিও করছিলেন। সেখানে দেখা যায়, টিকা নেয়ার আগে থেকেই ছটফট করছিলেন মাগুইলা। নার্স তাকে বারবার বোঝানোর চেষ্টা করছিলেন। তাতে যেন আরও উদ্বিগ্ন হয়ে পড়ছিলেন তিনি। মাঝে মধ্যে নার্সের হাতই চেপে ধরছিলেন মাগুইলা।

বেশ কিছুক্ষণের চেষ্টার পর ছোট্ট সূচটি মাগুইলার বিশাল দেহে প্রবেশ করাতে সক্ষম হন নার্স। তাতেই চিৎকার করে ওঠেন তিনি। টিকা দেয়া হতেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। জ্ঞান হারান। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলেও তার পুরো শরীর কাঁপছিল। পানির বোতল পর্যন্ত ধরতে পারছিলেন না তিনি। মাগুইলার এই ভিডিও দেখে অনেকেই হাসির ইমোজি দিয়েছে। আবার অনেকে বিস্ময় প্রকাশ করেছেন।

RTV Drama
RTVPLUS