Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

‘দুই ডোজ ভ্যাকসিন নেয়া পাত্র চাই’

দুই ডোজ ভ্যাকসিন নেয়া পাত্র চাই
প্রতীকী ছবি

প্রতিদিন পত্রিকায় পাতায় চোখে পড়ে বিয়ের বিজ্ঞাপন। মনমতো কনে বা বর খুঁজে পেতে সেসব বিজ্ঞাপনে জুড়ে দেয়া হয় কিছু শর্ত। এপর্যন্ত সব ঠিক থাকলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপন ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে- ‘কোভিড ভ্যাকসিন নেওয়া পাত্র চাই!’

আর বিয়ের জন্য পাত্র খোঁজার এই বিজ্ঞাপনটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। সংবাদপত্রের পাতায় পাত্র-পাত্রীর বিজ্ঞাপন বহুযুগ থেকে চলে আসছে কিন্তু বর্তমানে একটি মহামারী পালটে দিয়েছে মানুষের জীবনধারাকে। আর তারই স্পষ্ট প্রতিচ্ছবি দেখা যাচ্ছে এই বিজ্ঞাপনটিতে।

বিজ্ঞাপনটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন শশী থারুর। তাকে মাঝে মধ্যেই নানা মজার বিষয় শেয়ার করতে দেখা যায়। তিনি ক্যাপশনে লিখেছেন, এটাই কি আমাদের নতুন স্বাভাবিক জীবন?

এ ছাড়াও বিজ্ঞাপনে দেখা যাচ্ছে বিয়ের জন্য পাত্র চেয়ে কনে পক্ষের তরফে কাগজে বিজ্ঞাপন দেয়া হয়েছে। তাতে লেখা, রোমান ক্যাথলিক মেয়ে। বয়স ২৪। এম এস সি। রোজগেরে।

এর পরেই চমক। সেখানে আরও লেখা রয়েছে, কোভিশিল্ড ভ্যাকসিনের দু’টি ডোজ নেয়া পাত্রীর জন্য রোমান ক্যাথলিক পাত্র চাই। যার ভ্যাকসিনের দু’টি ডোজই নেয়া আছে। বয়স ২৮ থেকে ৩০, স্বাধীন, ধৈর্যশীল, বই পড়তে ভালোবাসে এমন পাত্র যোগাযোগ করুন।

মহামারী করোনা না আসলে এমন বিজ্ঞাপন কখনই দেখা যেত না। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বিজ্ঞাপনটিতে নানান কমেন্ট করেছেন। বিষয়টি নিয়ে মজা করতে ছাড়ছেন না তারা। সূত্র : এনডিটিভি

টিএস

RTV Drama
RTVPLUS